1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
কাশিমপুরে সাত বছরের শিশু অপহরণের অভিযোগে নারী আটক
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৯:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লোহাগড়ায় জমিজবর দখল দেশীয় অস্ত্রদিয়ে হামলার প্রান নাশের হুমকির অভিযোগ রিফ্রেসার্স প্রশিক্ষণ কোর্সের সমাপনী ও সনদ বিতরণ অনুষ্ঠিত পুঠিয়ায় দলিল লেখক সমিতির ওপর মিথ্যা মারামারির গুজব ফেসবুকে ছড়ানোর অভিযোগ ইউনিয়নপরিষদ সদস্যদের অপসারনের সিন্ধান্তের প্রতিবাদে ইউপি পরিষদ সদস্যদের বিক্ষোভ ও মানববন্ধন করেন  ফুলবাড়ীতে সপ্তাহব্যাপী যুব উন্নয়নের পোশাক তৈরী প্রশিক্ষণের উদ্বোধন সাংবাদিক মারুফ সরকারের পিতার সুস্থতা কামনায় জাতীয় মানবাধিকার সমিতির দোয়া রহমান ছাত্র আন্দোলনে হৃদয় হত্যাকাণ্ডে অভিযুক্ত কোনাবাড়ী আওয়ামীলীগের দুই নেতা গ্রেপ্তার সাতক্ষীরার তালায় কাচামালের আড়ৎ উদ্বোধন করলেন সাবেক এমপি হাবিব দিনাজপুর শিক্ষা বোর্ডের ২০ কে শিক্ষা প্রতিষ্ঠান থেকে একজন পাস করেনি কাশিমপুরে সাত বছরের শিশু অপহরণের অভিযোগে নারী আটক

কাশিমপুরে সাত বছরের শিশু অপহরণের অভিযোগে নারী আটক

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০২৪, ৬.৪০ পিএম
  • ১১ বার পঠিত

আব্দুল্লাহ আল মামুন:

গাজীপুরের কাশিমপুরে সাত বছরের এক শিশুকে অপহরণের অভিযোগে সুমি আক্তার নামে এক নারীকে আটক করেছে কাশিমপুর থানা পুলিশ। সোমবার (১৪ অক্টোবর) সন্ধ্যায় মহানগরীর কাশিমপুরের মামুন নগর মডেল টাউন এলাকা থেকে তাকে আটক করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সেদিন সন্ধ্যায় সুমি আক্তার মামুন নগর এলাকার কোহিনুর বেগমের ভাড়াটিয়া বাসায় রুম ভাড়ার কথা বলে প্রবেশ করেন। বাসার সবাই যখন নিজেদের কাজে ব্যস্ত ছিলেন, সেই সুযোগে তিনি শিশুটিকে প্রলোভন দেখিয়ে বাসা থেকে বাইরে নিয়ে আসেন।

পরবর্তীতে বাসার লোকজন শিশুটিকে খুঁজে না পেয়ে চারদিকে খোঁজাখুঁজি শুরু করে। তবে কোথাও তার সন্ধান না পাওয়ায় তারা তাৎক্ষণিকভাবে কাশিমপুর থানায় অভিযোগ জানান।

কাশিমপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহিদুল ইসলাম জাহিদ এর নির্দেশনায় পুলিশের একটি চৌকস দল দ্রুত অভিযান চালিয়ে মামুন নগর মডেল টাউন এলাকা থেকে সুমি আক্তারকে আটক করতে সক্ষম হয়।

ওসি জাহিদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, “একটি সাত বছরের শিশুকে অপহরণের অভিযোগে সুমি আক্তার নামের ওই নারীকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে অপহরণের মামলা দায়ের করা হয়েছে এবং আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।”

এ ঘটনার পরিপ্রেক্ষিতে এলাকাবাসীর মধ্যে উদ্বেগের সৃষ্টি হয়েছে এবং পুলিশ এ ধরনের অপকর্মের সঙ্গে জড়িত অন্যদেরও খুঁজে বের করতে অভিযান অব্যাহত রেখেছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews