1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
গোমস্তাপুরে গরুর খামার থেকে ১৫টি গরু ডাকাতি
রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
স্বাধীনতাবিরোধীরা সুযোগ পেলেই ছোবল মারতে চায়: রাষ্ট্রপতি অবশেষে রাজধানিতে  দেখা মিলল  বৃষ্টির যে কারণে যৌনতার প্রতি আগ্রহ কমে যায় টেকনাফ সীমান্তে  ভেসে আসছে মর্টার শেল ও ভারি গোলার বিকট শব্দ,  দেখা যাচ্ছে  আগুনের কুণ্ডলী বৈদেশিক ঋণনির্ভর প্রকল্প বাস্তবায়নে বাড়তি পরিশ্রমের  নির্দেশ প্রধানমন্ত্রীর  সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী লক্ষ্মীপুরে বিনামূল্যে সার বীজ বিতরণ বরুড়ায় বই ও কসমেটিক বিক্রেতাকে হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদণ্ড,  স্বামী’র কারাদণ্ড বদলগাছীতে আগুনে ক্ষতিগ্রস্ত কাঠ মিস্ত্রিকে সহায়তা দিলেন সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী দেবীদ্বারে আনোয়ারাকে শ্বাসরুদ্ধ করে হত্যার দায়ে একজনের মৃত্যুদণ্ড

গোমস্তাপুরে গরুর খামার থেকে ১৫টি গরু ডাকাতি

  • আপডেট টাইম : রবিবার, ৫ ডিসেম্বর, ২০২১, ২.৪৬ এএম
  • ৩১২ বার পঠিত
শাহিন আলম,গোমস্তাপুর প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে গরুর খামার থেকে ১৫টি গরুর ডাকাতির ঘটনা ঘটেছে। শুক্রবার দিবাগত রাত ১টা ৩০মিনিটে উপজেলার পার্বতীপুর ইউনিয়নের জিনারপুর গড়বাড়ি গরুর খামার থেকে গরুগুলো নিয়ে যায় দূর্বিত্তরা।
গরুর খামারের মালিক আসরাফুল ইসলাম জানান, শুক্রবার রাত ১টা ৩০মিনিটে আমি আর আমার স্ত্রী খামারের মধ্যে ঘুমিয়ে ছিলাম।৫জন ডাকাত খামারের বাঁশের বাতা কেটে ঢুকে আমাকে পুলিশের লোক বলে পরিচয় দিয়ে তোমার এখানে মাদক আছে বলে তল্লাশি করবো বলে খামারে ঢুকে পড়ে। তারপর আড্ডা-সাপাহার সড়কের জিনারপুর গড়বাড়ি কালভার্টের পাশে ধানের খেতে হাত ও পা বেঁধে আমাদের ফেলে রেখে  ধানক্ষেত দিয়ে গরুগুলো দূর্বিত্তরা নিয়ে চলে যায়। কোনরকমে হাত পায়ের বাঁধন খুলে খামারের মালিক আসরাফুল ইসলাম চিৎকার করে ডাকা ডাকি করলে তার ভাই মিজানুর রহমান বাড়ি থেকে বের হয়ে আকস্মিক ঘটনা দেখে হতবাক হয়ে যায়।তিনি তাৎক্ষণিক তার ছেলে শাহীনকে পুলিশকে  খবর দিতে বলে। শাহীন তার মোবাইল নং ০১৭১০-৭৭৩১৮০ থেকে রাত ৪টা ২৫মিনিটে ৯৯৯ এ পুলিশি সহযোগিতা চেয়ে কল দেই। পুলিশ  আসতে দেরী হওয়ায় আবার ৪টা ৩৭মিনিটে ও ৪টা ৫৭ মিনিটে  ৯৯৯ এ পুনরায় কল দেয়া হয়। কিন্তু তিন ঘণ্টা পরে পুলিশ উপ-পরিদর্শক বদিউজ্জামান ঘটনাস্থলে সকাল ৭টায় আসলে ক্ষোভ জানান খামার মালিক আসরাফুল ইসলাম।
ঘটনাস্থাল অতিরিক্ত পুলিশ সুপার মাহবুব আলম খান ও সহকারী পুলিশ সুপার গোমস্তাপুর সার্কেল শামছুল আজম ও গোমস্তাপুর থানার অফিসার ইনচার্জ দিলীপ কুমার দাস পরিদর্শন করেন?
এ প্রসঙ্গে গোমস্তাপুর থানার ওসি দিলিপ কুমার দাস জানান, এ ঘটনায় ওই গৃহকর্তা বাদি হয়ে থানায় মামলা দায়ের করেছেন। লুট হওয়া গরু উদ্ধার ও এ ঘটনায় জড়িতদের আটক করতে পুলিশের বিভিন্ন টিম কাজ করছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews