1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
চট্টগ্রামে নিযুক্ত সহকারি হাই কমিশনার অনিন্দ্য ব্যানার্জীকে সাবেক চসিক মেয়র আ জ ম নাছির উদ্দীন এর শুভেচ্ছা
সোমবার, ২০ মে ২০২৪, ১২:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
এপি হাউজ স্টার অ্যাওয়ার্ড সিজন ২, ২০২৪ স্বাধীনতাবিরোধীরা সুযোগ পেলেই ছোবল মারতে চায়: রাষ্ট্রপতি অবশেষে রাজধানিতে  দেখা মিলল  বৃষ্টির যে কারণে যৌনতার প্রতি আগ্রহ কমে যায় টেকনাফ সীমান্তে  ভেসে আসছে মর্টার শেল ও ভারি গোলার বিকট শব্দ,  দেখা যাচ্ছে  আগুনের কুণ্ডলী বৈদেশিক ঋণনির্ভর প্রকল্প বাস্তবায়নে বাড়তি পরিশ্রমের  নির্দেশ প্রধানমন্ত্রীর  সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী লক্ষ্মীপুরে বিনামূল্যে সার বীজ বিতরণ বরুড়ায় বই ও কসমেটিক বিক্রেতাকে হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদণ্ড,  স্বামী’র কারাদণ্ড বদলগাছীতে আগুনে ক্ষতিগ্রস্ত কাঠ মিস্ত্রিকে সহায়তা দিলেন সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী

চট্টগ্রামে নিযুক্ত সহকারি হাই কমিশনার অনিন্দ্য ব্যানার্জীকে সাবেক চসিক মেয়র আ জ ম নাছির উদ্দীন এর শুভেচ্ছা

  • আপডেট টাইম : বুধবার, ২৭ জানুয়ারী, ২০২১, ২.১৪ এএম
  • ১৮২ বার পঠিত
ব্যুরো চীফহ
ভারতের প্রজাতন্ত্র দিবসে আ জ ম নাছির উদ্দীনের শুভেচ্ছা
ভারতের প্রজাতন্ত্র দিবস উপলক্ষে চট্টগ্রামে নিযুক্ত সহকারি হাই কমিশনার অনিন্দ্য ব্যানার্জীকে শুভেচ্ছা জানিয়েছেন চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন। আজ ২৬ জানুয়ারি সন্ধ্যায় হোটেল রেডিসন ব্লু হোটেলে ভারতের ৭২তম প্রজাতন্ত্র দিবস উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে তিনি উপস্থিত হয়ে এই শুভেচ্ছা জ্ঞাপন করেছেন। এতে চট্টগ্রামের বিভিন্ন শ্রেণি-পেশার বিশিষ্ট নাগরিকরা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে আ জ ম নাছির উদ্দিন বলেন, ১৯৭১ সালের মহান স্বাধীনতা যুদ্ধে ভারত আমাদের অকৃত্রিম সহযোগিতা দিয়েছে। শুধু সামরিক সহযোগিতায় নয়, এদেশের এক কোটি জনগণকে আশ্রয় দিয়েছিল ভারত। দেশটির মহান নেত্রী ইন্দিরা গান্ধী সেসময় বাংলাদেশের স্বাধীনতার জন্য বিশ্ব জনমত গঠনে অনন্য অবদান রেখেছিলেন। স্বাধীনতা যুদ্ধের সময় থেকে বাংলাদেশ ও ভারতের জনগণের মধ্যে ঐক্যের যে সূচনা হয়েছে, সে ভ্রাতৃত্ব ও সৌহার্দ্যকে এগিয়ে নেয়ার মাধ্যমে আমাদের পারস্পরিক সম্পর্ক উত্তরোত্তর সমৃদ্ধ হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews