1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
জয়পুরহাটে র‍্যাবের পৃথক অভিযানে এক কেজি গাজাসহ আটক-১০
সোমবার, ২০ মে ২০২৪, ০৮:৫১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
এপি হাউজ স্টার অ্যাওয়ার্ড সিজন ২, ২০২৪ স্বাধীনতাবিরোধীরা সুযোগ পেলেই ছোবল মারতে চায়: রাষ্ট্রপতি অবশেষে রাজধানিতে  দেখা মিলল  বৃষ্টির যে কারণে যৌনতার প্রতি আগ্রহ কমে যায় টেকনাফ সীমান্তে  ভেসে আসছে মর্টার শেল ও ভারি গোলার বিকট শব্দ,  দেখা যাচ্ছে  আগুনের কুণ্ডলী বৈদেশিক ঋণনির্ভর প্রকল্প বাস্তবায়নে বাড়তি পরিশ্রমের  নির্দেশ প্রধানমন্ত্রীর  সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী লক্ষ্মীপুরে বিনামূল্যে সার বীজ বিতরণ বরুড়ায় বই ও কসমেটিক বিক্রেতাকে হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদণ্ড,  স্বামী’র কারাদণ্ড বদলগাছীতে আগুনে ক্ষতিগ্রস্ত কাঠ মিস্ত্রিকে সহায়তা দিলেন সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী

জয়পুরহাটে র‍্যাবের পৃথক অভিযানে এক কেজি গাজাসহ আটক-১০

  • আপডেট টাইম : রবিবার, ১৮ এপ্রিল, ২০২১, ৮.৩১ পিএম
  • ১৪৪ বার পঠিত
নিরেন দাস,জয়পুরহাটঃ-
জয়পুরহাটে র‍্যাবের পৃথক দুটি অভিযান চালিয়ে ৯ জন জুয়াড়ি ও এক কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫। রবিবার (১৮ এপ্রিল) সন্ধ্যায় র‌্যাবের এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান জয়পুরহাট র‌্যাব-৫ ক্যাম্পের কোম্পানী কমান্ডার এসএম ফজলুল হক।
প্রেস বিজ্ঞপ্তিতে কোম্পানী কমান্ডার এসএম ফজলুল হক জানান, জয়পুরহাট পৌর শহরের সবুজনগর এলাকার সিটি কারিগরি কলেজ মাঠে ও ঈশ্বরপুর এলাকায় রবিবার দুপুর ২ টার দিকে কয়েকজন জুয়া খেলছে এমন গোপন সংবাদ আসে র‌্যাবের কাছে। এমন সংবাদে র‌্যাব-৫ এর সদস্যরা সেখানে অভিযান চালায়। এসময় জুয়া খেলার নগদ টাকা ও তাসসহ ৯ জনকে হাতেনাতে আটক করা হয়।
এদিকে বিকেল ৩ টার দিকে অপর এক অভিযানে সদর উপজেলার ভেটি এলাকা থেকে এক কেজি গাঁজাসহ আব্দুল জব্বার (৪৫) নামে এক মাদক কারবারিকে আটক করে র‌্যাব-৫। আটককৃত আব্দুল জব্বার সদর উপজেলার এলাকার সালেকুল সরদারে ছেলে।
পরে আটককৃ সবার বিরুদ্ধে সদর থানায় প্রকাশ্যে জুয়া আইন-১৯৬৭ ও মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলে তিনি জানান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews