1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
নওগাঁর ৫ আসনের ৩ টিতে নৌকা, ২টিতে ট্রাক জয়ী
রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:৪৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
এপি হাউজ স্টার অ্যাওয়ার্ড সিজন ২, ২০২৪ স্বাধীনতাবিরোধীরা সুযোগ পেলেই ছোবল মারতে চায়: রাষ্ট্রপতি অবশেষে রাজধানিতে  দেখা মিলল  বৃষ্টির যে কারণে যৌনতার প্রতি আগ্রহ কমে যায় টেকনাফ সীমান্তে  ভেসে আসছে মর্টার শেল ও ভারি গোলার বিকট শব্দ,  দেখা যাচ্ছে  আগুনের কুণ্ডলী বৈদেশিক ঋণনির্ভর প্রকল্প বাস্তবায়নে বাড়তি পরিশ্রমের  নির্দেশ প্রধানমন্ত্রীর  সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী লক্ষ্মীপুরে বিনামূল্যে সার বীজ বিতরণ বরুড়ায় বই ও কসমেটিক বিক্রেতাকে হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদণ্ড,  স্বামী’র কারাদণ্ড বদলগাছীতে আগুনে ক্ষতিগ্রস্ত কাঠ মিস্ত্রিকে সহায়তা দিলেন সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী

নওগাঁর ৫ আসনের ৩ টিতে নৌকা, ২টিতে ট্রাক জয়ী

  • আপডেট টাইম : সোমবার, ৮ জানুয়ারী, ২০২৪, ১২.১৩ এএম
  • ৪৯ বার পঠিত
  • নিরেন দাস,বিশেষ প্রতিনিধি:

 

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নওগাঁর ৫টি আসনের বেসরকারি ফলাফল পাওয়া গেছে। বেসরকারি ফলাফলে নওগাঁ-১ আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনিত প্রার্থী নৌকা প্রতীকের সাধন চন্দ্র মজুমদার, নওগাঁ-৩ আসন থেকে আওয়ামী লীগ মনোনিত প্রার্থী নৌকা প্রতিক নিয়ে সৌরন্দ্রনাথ চক্রবর্তী, নওগাঁ-৪ আসন থেকে ট্রাক প্রতিকের (স্বতন্ত্র) প্রার্থী ব্রহানী সুলতান মামুদ গামা, নওগাঁ-৫ আসন থেকে আওয়ামী লীগ মনোনিত প্রার্থী নৌকা প্রতীক নিয়ে ব্যারিষ্টার নিজাম উদ্দিন জলিল জন ও নওগাঁ-৬ আসন থেকে ট্রাক প্রতিকের (স্বতন্ত্র) প্রার্থী ওমর ফারুক নির্বাচিত হয়েছেন।

 

নওগাঁ-১ আসনে নৌকা প্রতীকের প্রার্থী খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বেসরকারিভাবে জয়ী। তিনি পেয়েছেন ১ লাখ ৮৭ হাজার ৬৪৭ ভোট।

 

আর তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী খালেকুজ্জামান ট্রাক প্রতিকের প্রার্থী পেয়েছেন ৭৫ হাজার ৭২১ ভোট।

নওগাঁ-৩ আসনে নৌকা প্রতীকের প্রার্থী সিনিয়র সচিব সৌরেন্দ্রনাথ চক্রবতী বেসরকারিভাবে জয়ী। তিনি পেয়েছেন ৮৪ হাজার ২৮৪ ভোট, আর তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী ছলিম উদ্দিন তরফদার পেয়েছেন ৪০ হাজার ৬৮২ ভোট।

 

নওগাঁ-৪ আসনে ট্রাক (স্বতন্ত্র) প্রতিকের প্রার্থী ব্রহানী সুলতান মামুদ গামা বেসরকারিভাবে জয়ী হয়েছেন।

 

তিনি পেয়েছেন ৮৫ হাজার ১৮০ ভোট, আর তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকা প্রতিকের প্রার্থী নহিদ মোর্শেদ পেয়েছেন ৬২ হাজার ১৩২ ভোট।

নওগাঁ-৫ আসনে নৌকা প্রতিকের প্রার্থী ব্যারিষ্টার নিজাম উদ্দিন জলিল জন বেসরকারিভাবে জয়ী। তিনি পেয়েছেন ১ লাখ ৪ হাজার ৩৭১ ভোট, আর তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ট্রাক প্রতিকের প্রার্থী দেওয়ান ছোকার আহম্মেদ শিষান পেয়েছেন ৫২ হাজার ৮৮৪ ভোট।

 

নওগাঁ-৬ আসনে ট্রাক (স্বতন্ত্র) প্রতিকের প্রার্থী ওমর ফারুক বেসরকারিভাবে জয়ী।

 

তিনি পেয়েছেন ৭৬ হাজার ৬৬০ ভোট, আর তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকা প্রতিকের প্রার্থী আনোয়ার হোসেন হেলাল পেয়েছেন ৬৯ হাজার ৯৭১ ভোট।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews