1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
নওগাঁ -৩ আসনে নৌকার নতুন মাঝি সৌরেন্দ্রনাথ চক্রবর্ত্তী
রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
এপি হাউজ স্টার অ্যাওয়ার্ড সিজন ২, ২০২৪ স্বাধীনতাবিরোধীরা সুযোগ পেলেই ছোবল মারতে চায়: রাষ্ট্রপতি অবশেষে রাজধানিতে  দেখা মিলল  বৃষ্টির যে কারণে যৌনতার প্রতি আগ্রহ কমে যায় টেকনাফ সীমান্তে  ভেসে আসছে মর্টার শেল ও ভারি গোলার বিকট শব্দ,  দেখা যাচ্ছে  আগুনের কুণ্ডলী বৈদেশিক ঋণনির্ভর প্রকল্প বাস্তবায়নে বাড়তি পরিশ্রমের  নির্দেশ প্রধানমন্ত্রীর  সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী লক্ষ্মীপুরে বিনামূল্যে সার বীজ বিতরণ বরুড়ায় বই ও কসমেটিক বিক্রেতাকে হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদণ্ড,  স্বামী’র কারাদণ্ড বদলগাছীতে আগুনে ক্ষতিগ্রস্ত কাঠ মিস্ত্রিকে সহায়তা দিলেন সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী

নওগাঁ -৩ আসনে নৌকার নতুন মাঝি সৌরেন্দ্রনাথ চক্রবর্ত্তী

  • আপডেট টাইম : সোমবার, ২৭ নভেম্বর, ২০২৩, ১২.৩৯ এএম
  • ৯৯ বার পঠিত
  • আবু সাঈদ মোঃ মোরছালিন (রোমেন) বদলগাছী (নওগাঁ) প্রতিনিধি

 

সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে ৪৮, নওগা-৩ (মহাদেবপুর-বদলগাছী) আসনে নৌকার নতুন মাঝি হলেন সাবেক সচিব সৌরেন্দ্রনাথ চক্রবর্ত্তী। মনোনয়ন ঘোষনার সঙ্গে সঙ্গে বদলগাছীতে মিষ্টি বিতরন ও তাৎক্ষনিক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

 

২৬ নভেম্বর রবিবার বিকেল ৪ টায় সারাদেশে ২৯৮ আসনের মনোনয়ন ঘোষণা করেছেন ক্ষমতাশীল দল বাংলাদেশ আওয়ামী লীগ। বিকেল ৪ টায় নমিনেশন ঘোষণার পর পরই বিভিন্ন জায়গা হতে আগত শতশত দলীয় নেতা কর্মীরা বদলগাছী সদরে তার পার্টি অফিসে এসে উপস্থিত হন। দলীয় নেতা কর্মী বৃন্দ উপস্থিত হবার পর সবাই কে মিষ্টি মুখ করানো হয়। মিষ্টি মুখ করানোর পর সেখানে একটি মতবিনিময় সভা ও আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়।

জানা গেছে, বদলগাছী উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এস এম তৌফিক মান্নান পলাশ এর সঞ্চালনায় ও বদলগাছী উপজেলা চেয়ারম্যান মোঃ শামছুল আলম খানের সভাপতিত্ত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

 

এ সময় বক্তরা বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনা ৪৮, নওগাঁ -৩ আসনে একজন সৎ, নির্ভীক ও উচ্চ শিক্ষিত ব্যক্তিকে নৌকার নমিনেশন দিয়ে পাঠিয়েছেন। তাই আগামী ৭ই জানুয়ারি নির্বাচনে সবাই ঐক্যবদ্ধ ভাবে তাকে ভোট দিয়ে নির্বাচিত করে এই আসনটি আবারো জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিতে হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews