1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
নান্দাইলে উপজেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত
রবিবার, ১৯ মে ২০২৪, ০১:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
স্বাধীনতাবিরোধীরা সুযোগ পেলেই ছোবল মারতে চায়: রাষ্ট্রপতি অবশেষে রাজধানিতে  দেখা মিলল  বৃষ্টির যে কারণে যৌনতার প্রতি আগ্রহ কমে যায় টেকনাফ সীমান্তে  ভেসে আসছে মর্টার শেল ও ভারি গোলার বিকট শব্দ,  দেখা যাচ্ছে  আগুনের কুণ্ডলী বৈদেশিক ঋণনির্ভর প্রকল্প বাস্তবায়নে বাড়তি পরিশ্রমের  নির্দেশ প্রধানমন্ত্রীর  সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী লক্ষ্মীপুরে বিনামূল্যে সার বীজ বিতরণ বরুড়ায় বই ও কসমেটিক বিক্রেতাকে হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদণ্ড,  স্বামী’র কারাদণ্ড বদলগাছীতে আগুনে ক্ষতিগ্রস্ত কাঠ মিস্ত্রিকে সহায়তা দিলেন সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী দেবীদ্বারে আনোয়ারাকে শ্বাসরুদ্ধ করে হত্যার দায়ে একজনের মৃত্যুদণ্ড

নান্দাইলে উপজেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

  • আপডেট টাইম : শনিবার, ১২ সেপ্টেম্বর, ২০২০, ১.০৮ এএম
  • ১৫৩ বার পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ(ময়মনসিংহ

ময়মনসিংহের নান্দাইলে উপজেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর ) অনুষ্ঠিত হয়েছে। ওইদিন সকাল সাড়ে ১০টায় উপজেলা পরিষদ প্রশাসনিক ভবন সম্মেলন কক্ষে অনুষ্ঠিত এ সভায় উপজেলা নির্বাহী অফিসার মো. এরশাদ উদ্দিন সভাপতিত্ব করেন। সভায় প্রধান উপদেষ্টা সংসদ সদস্য আনোয়ারুল আবেদীন খান তুহিন এবং উপদেষ্টা উপজেলা পরিষদ চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েলসহ অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

উপদেষ্টাবৃন্দ ছাড়াও বক্তব্য রাখেন পৌর মেয়র রফিক উদ্দিন ভূইয়া, ওসি (তদন্ত ) আবুল হাসেম,ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম, সাবেক ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা রফিকুল ইসলাম রেণু, সাংবাদিক মাহবুবুর রহমান বাবুল, শামছ ই তাবরীজ রায়হান প্রমুখ।

বক্তারা বাল্যবিবাহ নিরোধে নির্বাহী অফিসারের তৎপরতার প্রশংসা করে, মাদক ও জুয়া প্রতিরোধে কার্যকরী ব্যবস্থা গ্রহণ, নান্দাইল বাজারের অবৈধ স্থাপনা উচ্ছেদ করে রাস্তা প্রশস্থকরণসহ পৌরসভা কর্তৃক নরসুন্দা নদীতে বর্জ্য না ফেলে পৌরসভার বাইরে খাস জমিতে ময়লা ফেলার জন্য ব্যাবস্থা গ্রহন করার তাগিদ দেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews