1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
ফটিকছড়ির সুয়াবিলে বন্যাদুর্গত মানুষের মাঝে খসরুর পক্ষে ত্রাণ বিতরণ
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রাজশাহী-৪ আসনের সাবেক এমপি এনামুল ঢাকায় গ্রেপ্তার ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক মিরপুর গৃহায়ণ অফিস মামাতো -ফুফাতো দুই ভাইয়ের দৌরাত্মে জিম্মি রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ইটভাটা মালিক হালিমের বিরুদ্ধে চাঁদাবাজির মিথ্যা মামলা সাভারে ১৬ বছর দু:সময়ের কান্ডারী নির্যাতিত বিএনপি নেতা খোরশেদ আলম ডক্টর ল্যাব এন্ড কনসালটেশনের শেয়ার হোল্ডারদের সাথে প্রতারনার অভিযোগ লোহাগড়ায় জোড়া হত্যাকান্ডের পর বীরমুক্তিযোদ্ধার বাড়িতে লুটপাট ও ভাংচুরের অভিযোগ রাজশাহী মেডিকেলে ৫ পুত্রসন্তানের জন্ম দিলো আত্রাইয়ের মেরিনার সুন্দরগঞ্জে মাসকলাই চাষে বীজ-সার বিতরণ

ফটিকছড়ির সুয়াবিলে বন্যাদুর্গত মানুষের মাঝে খসরুর পক্ষে ত্রাণ বিতরণ

  • আপডেট টাইম : শনিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৪, ১০.২৫ এএম
  • ১৫ বার পঠিত

চট্টগ্রাম ব্যুরো :

চট্টগ্রামের ফটিকছড়ির সুয়াবিলে বন্যাদুর্গত মানুষের মাঝে বিএনপি স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরীর উদ্যোগে ত্রাণ বিতরণ করা হয়েছে। গতকাল শুক্রবার সকালে ফটিকছড়ির সুয়াবিলে বন্যাদুর্গত মানুষের মাঝে বিএনপি স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরীর উদ্যোগে এই ত্রাণ বিতরণ করা হয়।

ত্রাণ বিতরণে উপস্থিত ছিলেন
চট্টগ্রাম উত্তরজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক সরওয়ার আলমগী।
এসময় আরো উপস্থিত ছিলেন– মোবারক হোসেন কাঞ্চন, নাজিম উদ্দিন শাহীন, সফিউল আলম, খালেদ বাবুল, মুনসুর চৌধুরী, জয়নাল আবেদীন, সিরিজ দৌল্লা দুলাল, মহানগর ৩৭ নম্বর ওয়ার্ড বিএনপি নেতা কফিল, কমরু, শরিফ, মিন্টু, সাহেদ, ইউসুফ, নূর, ফারুক, যুবদল নেতা মোসরাফুল আনোয়ার মশু, গাজী আমানুল্লাহ, মোজাহারুল ইকবাল লাভলু, ওসমান, একরাম, ছাত্রদল সভাপতি মাহিন উদ্দিন, সাইফুদ্দিন, বাবলু ও মিনহাজ।

এই সময় চট্টগ্রাম উত্তরজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক সরওয়ার আলমগীর বলেছেন, আমাদের দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান পরিষ্কার করে বলেছেন অনেকেই দলে অনুপ্রবেশ করেছে। বিএনপি এবং অঙ্গ সংগঠনের নাম বিক্রি করে অনেকে চাঁদাবাজি করছে। বিএনপি, যুবদল ছাত্রদল পদধারী কেউ যদি এ কাজে জড়িত থাকে আপনারা সাংবাদিক বন্ধুদের আমরা অনুরোধ করি তথ্য প্রমাণসহ আমাদেরকে দিবেন। দলের স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী পরিষ্কার করে বলেছেন– তাদেরকে অনতিবিলম্বে বহিষ্কার করা হবে।

এসময় তিনি আরো বলেন, গত ৫ আগস্ট একজন ফ্যাসিস্ট পলায়ন করেছেন কিন্তু ফ্যাসিস্টদের প্রেতাত্মারা এখনো বিভিন্ন জায়গায় ওতপ্রতভাবে আছে। ওরা বিভিন্ন কৌশল চালিয়ে আমাদের সাথে মিশে অন্যায় করার চেষ্টা করছে। আমরা তাদের অনেককেই ধরে ফেলেছি। এই অনুপ্রবেশকারীদের আপনারা দেখলে আমাদেরও সজাগ করবেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews