1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
যুক্তরাষ্ট্রে টানা ষষ্ঠদিনের মতো করোনায় ১০০০ মৃত্যু
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
মানিকগঞ্জের সানোয়ারের বিরুদ্ধে সরকারি চাকরি দেওয়ার নাম করে কোটি টাকা আত্মসাতের অভিযোগ। নড়াইলের লোহাগড়ায় অতিবৃষ্টিতে সোনালী মৎস্য খামারের ব্যাপক ক্ষতি রাজশাহী-৪ আসনের সাবেক এমপি এনামুল ঢাকায় গ্রেপ্তার ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক মিরপুর গৃহায়ণ অফিস মামাতো -ফুফাতো দুই ভাইয়ের দৌরাত্মে জিম্মি রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ইটভাটা মালিক হালিমের বিরুদ্ধে চাঁদাবাজির মিথ্যা মামলা সাভারে ১৬ বছর দু:সময়ের কান্ডারী নির্যাতিত বিএনপি নেতা খোরশেদ আলম ডক্টর ল্যাব এন্ড কনসালটেশনের শেয়ার হোল্ডারদের সাথে প্রতারনার অভিযোগ লোহাগড়ায় জোড়া হত্যাকান্ডের পর বীরমুক্তিযোদ্ধার বাড়িতে লুটপাট ও ভাংচুরের অভিযোগ

যুক্তরাষ্ট্রে টানা ষষ্ঠদিনের মতো করোনায় ১০০০ মৃত্যু

  • আপডেট টাইম : রবিবার, ২ আগস্ট, ২০২০, ৩.১৫ পিএম
  • ৪২৬ বার পঠিত

গত ছয় দিনে যুক্তরাষ্ট্রে করোনাভাইরাসে সংক্রমিত হয়ে মারা গেছে ৮ হাজারের বেশি মানুষ। দেশটিতে আজ রবিবার পর্যন্ত করোনায় মারা গেছে মোট ১ লাখ ৫৭ হাজার ৮৯৮ জন এবং সংক্রমিত হয়েছে ৪৭ লাখ ৬৪ হাজার ৩১৮ জন।

গতকাল ১ আগস্ট দেশটিতে ৫৮ হাজারের বেশি মানুষের করোনা শনাক্ত হয়েছে। আজ রবিবার দ্যা ওয়াশিংটন পোস্ট জানিয়েছে, গতকাল শনিবার দেশটিতে করোনায় মারা গেছে ১১৯৮ জন।

এর আগে গত ৫ দিনে করোনায় মারা গেছে যথাক্রমে ১১২৩, ১৪৬২, ১৪৬৫, ১৪৬৫ ও ১৩৩০। করোনা সংক্রমণ ও মৃত্যুতে শীর্ষে অবস্থান করছে যুক্তরাষ্ট্র।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews