1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
রাঙামাটিতে মেধাবী শিক্ষার্থীদের মাঝে ৬৫লাখ টাকার শিক্ষাবৃত্তি প্রদান
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রাজশাহী রেলস্টেশনে ২০০ গ্রাম হেরোইনসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মানিকগঞ্জের সানোয়ারের বিরুদ্ধে সরকারি চাকরি দেওয়ার নাম করে কোটি টাকা আত্মসাতের অভিযোগ। নড়াইলের লোহাগড়ায় অতিবৃষ্টিতে সোনালী মৎস্য খামারের ব্যাপক ক্ষতি রাজশাহী-৪ আসনের সাবেক এমপি এনামুল ঢাকায় গ্রেপ্তার ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক মিরপুর গৃহায়ণ অফিস মামাতো -ফুফাতো দুই ভাইয়ের দৌরাত্মে জিম্মি রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ইটভাটা মালিক হালিমের বিরুদ্ধে চাঁদাবাজির মিথ্যা মামলা সাভারে ১৬ বছর দু:সময়ের কান্ডারী নির্যাতিত বিএনপি নেতা খোরশেদ আলম ডক্টর ল্যাব এন্ড কনসালটেশনের শেয়ার হোল্ডারদের সাথে প্রতারনার অভিযোগ

রাঙামাটিতে মেধাবী শিক্ষার্থীদের মাঝে ৬৫লাখ টাকার শিক্ষাবৃত্তি প্রদান

  • আপডেট টাইম : রবিবার, ৫ নভেম্বর, ২০২৩, ১০.৫৮ পিএম
  • ৯৪ বার পঠিত
  • রাঙামাটি প্রতিনিধিঃ

 

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের আয়োজনে রাঙামাটিতে মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান করা হয়েছে।

 

রোববার সকালে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের মাইনি মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার (এমপি)।

 

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান সুপ্রদীপ চাকমার সভাপতিত্বে বোর্ডের ভাইস চেয়ারম্যান হারুন অর রশীদ, সদস্য জসিম উদ্দীন, জেলা প্রশাসক মো. মোশারফ হোসেন খান এবং পুলিশ সুপার মীর আবু তৌহিদ ও বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

 

প্রধান অতিথির বক্তব্যে দীপংকর তালুকদার বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিকতার কারণে রাঙামাটিতে ২৮৬টি প্রাইমারী স্কুল জাতীয়করণ করা হয়েছে।

 

তিনি আরো জানান, জেলার ৭৯টি প্রাইমারী স্কুল জাতীয়করণ পর্যায়ে রয়েছে। এছাড়াও প্রত্যেকটি উপজেলায় একটি করে কলেজ জাতীয়করণ করা হবে। এমপি এসময় শিক্ষার্থীদের দেশ এবং জাতির উন্নয়নে কাজ করারও আহŸান জানান।

 

অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড রাঙামাটি জেলার বিশ্ববিদ্যালয় এবং কলেজ পর্যায়ের ৭৫৪জন শিক্ষার্থীর মাঝে ৬৫লাখ ৫০হাজার টাকা শিক্ষাবৃত্তি প্রদান করে।

 

এর আগে পার্বত্যাঞ্চলের কৃষির উন্নয়নে জেলার ৮জন কৃষকের মাঝে ৮টি পাম্পমেশিন বিতরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews