1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
হনুমানের হামলায় আহত- ১০
শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
স্বাধীনতাবিরোধীরা সুযোগ পেলেই ছোবল মারতে চায়: রাষ্ট্রপতি অবশেষে রাজধানিতে  দেখা মিলল  বৃষ্টির যে কারণে যৌনতার প্রতি আগ্রহ কমে যায় টেকনাফ সীমান্তে  ভেসে আসছে মর্টার শেল ও ভারি গোলার বিকট শব্দ,  দেখা যাচ্ছে  আগুনের কুণ্ডলী বৈদেশিক ঋণনির্ভর প্রকল্প বাস্তবায়নে বাড়তি পরিশ্রমের  নির্দেশ প্রধানমন্ত্রীর  সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী লক্ষ্মীপুরে বিনামূল্যে সার বীজ বিতরণ বরুড়ায় বই ও কসমেটিক বিক্রেতাকে হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদণ্ড,  স্বামী’র কারাদণ্ড বদলগাছীতে আগুনে ক্ষতিগ্রস্ত কাঠ মিস্ত্রিকে সহায়তা দিলেন সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী দেবীদ্বারে আনোয়ারাকে শ্বাসরুদ্ধ করে হত্যার দায়ে একজনের মৃত্যুদণ্ড

হনুমানের হামলায় আহত- ১০

  • আপডেট টাইম : সোমবার, ১৭ মে, ২০২১, ১.৩০ এএম
  • ১৬১ বার পঠিত

শাহিন আলম,গোমস্তাপুর প্রতিনিধিঃ

Facebook Twitter share
অবশেষে সাধারণ মানুষকে কামড় দিয়ে আহত করা দলছুট হনুমানটিকে আটক করেছে বন বিভাগ। রোববার দুপুরে চাঁপাইনবাবগঞ্জের রহনপুর রেল স্টেশন থেকে এ হনুমানটিকে আটক করা হয়। এর আগে গতকাল শনিবার সকাল থেকে আজ রোববার দুপুর পর্যন্ত রহনপুর পৌর এলাকা ও আলিনগর ইউনিয়নের বিলাঞ্চলে কমপক্ষে ১০ জনকে কামরে আহত করে হনুমানটি। এদের মধ্যে গুরতর আহত ২ জনকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজে হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

Surjodoy.com
গোমস্তাপুর উপজেলা নির্বাহী অফিসার মিজানুর রহমান বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, শনিবার সকাল থেকে উপজেলায় বিভিন্ন স্থানে ঘুরাঘুরি করছে হনুমানটি। উৎসুক জনতা হনুমানটিকে দেখার জন্য ভিড় জমিয়ে ছবি তোলা ও বিভিন্ন প্রকার খাবার দেয়ার চেষ্টা করলে হনুমানটি ক্ষুদ্ধ হয়ে উৎসুক জনতার উপরে হামলা চালিয়ে আহত করে।

The Daily surjodoy
এ বিষয়ে রহনপুর পৌর মেয়র মতিউর রহমান খান জানান, হনুমানটিকে বিরক্ত না করতে এবং জনসাধারণকে সাবধানে চলাফেরা করার জন্য পৌর এলাকার বেশ কিছু জায়গায় মাইকিং করা হয়। পরবর্তী রাজশাহী বন বিভাগের সাথে যোগাযোগ করা হলে তারা হনুমানটিকে রহনপুর রেলস্টেশন থেকে আটক করে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews