1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
৪ লাখ ভারতীয় রুপিসহ উপজেলা ছাত্রলীগ নেতা আটক
রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
এপি হাউজ স্টার অ্যাওয়ার্ড সিজন ২, ২০২৪ স্বাধীনতাবিরোধীরা সুযোগ পেলেই ছোবল মারতে চায়: রাষ্ট্রপতি অবশেষে রাজধানিতে  দেখা মিলল  বৃষ্টির যে কারণে যৌনতার প্রতি আগ্রহ কমে যায় টেকনাফ সীমান্তে  ভেসে আসছে মর্টার শেল ও ভারি গোলার বিকট শব্দ,  দেখা যাচ্ছে  আগুনের কুণ্ডলী বৈদেশিক ঋণনির্ভর প্রকল্প বাস্তবায়নে বাড়তি পরিশ্রমের  নির্দেশ প্রধানমন্ত্রীর  সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী লক্ষ্মীপুরে বিনামূল্যে সার বীজ বিতরণ বরুড়ায় বই ও কসমেটিক বিক্রেতাকে হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদণ্ড,  স্বামী’র কারাদণ্ড বদলগাছীতে আগুনে ক্ষতিগ্রস্ত কাঠ মিস্ত্রিকে সহায়তা দিলেন সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী

৪ লাখ ভারতীয় রুপিসহ উপজেলা ছাত্রলীগ নেতা আটক

  • আপডেট টাইম : শুক্রবার, ১৮ সেপ্টেম্বর, ২০২০, ৯.২৩ পিএম
  • ১৬৯ বার পঠিত

সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলায় অভিযানে ৪ লাখ ভারতীয় রুপিসহ এক মুদ্রা পচারকারীকে আটক করা আটক করেছে র‌্যাব-৯।

সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলায় অভিযানে ৪ লাখ ভারতীয় রুপিসহ এক মুদ্রা পচারকারীকে আটক করা আটক করেছে র‌্যাব-৯। আটককৃত ব্যক্তির নাম আক্তারুজামান আলাল। তিনি বিশ্বম্ভরপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ছিলেন বলে জানিয়েছেন স্থানীয়রা।

আক্তারুজামান আলাল বিশ্বম্ভরপুর উপজেলার ধনপুর ইউনিয়নের সিলডুয়ার গ্রামের আবুল বাশার ওরফে বশরের পুত্র।

বৃহস্পতিবার রাতে রাব-৯ এর সুনামগঞ্জের অধিনায়ক লে. কমান্ডার ফয়সল আহমদের নেতৃত্বে র‌্যাবের সদস্যরা উপজেলার ধনপুর বাজারে ব্যারিকেড দেন। ওই বাজারে একটি আইসিটি সেন্টারের ভেতরে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ভারতীয় মুদ্রাসহ ছাত্রলীগের সাবেক এই নেতাকে আটক করেন। এ সময় তার সঙ্গে থাকা রফিকুল ইসলাম পালিয়ে যেতে সক্ষম হয়।

লে. কমান্ডার ফয়সল আহমদ ঘটনার সত্যতা নিশ্চিত করে শুক্রবার গণমাধ্যমকে বলেন, ৪ লাখ ভারতীয় রুপিসহ মুদ্রা পচারকারী আক্তারুজ্জামানকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews