1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
টঙ্গীতে পুলিশ ও সেনাবাহিনী যৌথ উদ্যোগে বিশেষ মহড়া
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বিএনপি’র বিরুদ্ধে বিএনপি’র সংবাদ সম্মেলন লোহাগড়া উপজেলা নির্বাহী অফিসারের বদলি আদেশ প্রত্যাহারের দাবিতে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন পটিয়ায় একই পরিবারের তিন ভাই’ কে হত্যার হুমকি, থানায় অভিযোগ আগরতলা রেলওয়ে স্টেশন সংলগ্ন এলাকা থেকে দুই মহিলাসহ পাঁচ পুরুষ রোহিঙ্গা নাগরিককে আটক সীতাকুণ্ডে শিপ ইয়ার্ডে বিস্ফোরণ, শরীরের ৮০-৯০ শতাংশ দগ্ধ অবস্থায় ১২ জন চমেককে ভর্তি জনগণ নতুন বাংলাদেশে আইনের শাসনের সাথে বাকস্বাধীনতার নিশ্চয়তা চায় আইনমন্ত্রী আনিসুল হকের পার্সোনাল এসিস্ট্যান্ট বাবু কয়েক বছরে হয়েছেন শতকোটি টাকার মালিক দক্ষিণ বাকলিয়া ওয়ার্ড যুবদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত সালাউদ্দিন কাদের চৌধুরী কর্তৃক উদ্বোধনকৃত ঢেমিরছড়ায় নির্মিত রিটেইনিং ওয়াল ও সড়কের উদ্বোধনী নাম ফলকের পুনঃস্থাপন ফটিকছড়ির সুয়াবিলে বন্যাদুর্গত মানুষের মাঝে খসরুর পক্ষে ত্রাণ বিতরণ

টঙ্গীতে পুলিশ ও সেনাবাহিনী যৌথ উদ্যোগে বিশেষ মহড়া

  • আপডেট টাইম : শুক্রবার, ১৯ জুন, ২০২০, ১০.২৩ পিএম
  • ২৬৩ বার পঠিত

টঙ্গী প্রতিনিধি : টঙ্গীতে করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে ও গণসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে শুক্রবার পুলিশ ও সেনাবাহিনী যৌথ উদ্যোগে বিশেষ মহড়া জনগণকে সচেতন, সামাজিক দূরত্ব নিশ্চিত করতে মাস্ক ব্যবহার বাধ্যতামূলক এক বিশেষ অভিযান চালিয়েছে। বিকাল ৪টা থেকে সেবামূলক প্রতিষ্ঠান ছাড়া অন্য সকল প্রতিষ্ঠান বন্ধ রাখার জন্য বিশেষ শতর্কতামূলক অভিযান পরিচালনা করা হয়। অভিযান পরিচালনা করার সময় বেশ কয়েকজনকে মাস্ক ব্যবহার না করার কারণে প্রাথমিক ভাবে সাবধান করার নির্দেশ প্রদান করা হয়।
উক্ত অভিযানে নেতৃত্বে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সহকারী পুলিশ কমিশনার সুভাশীষধর, সেনাবাহিনীর লেফটেন্যান্ট আরাফ, সিনিয়র ওয়ারেন্ট অফিসার রফিক, টঙ্গী পশ্চিম থানার এসআই সুমন ভক্তসহ পুলিশ ও সেবাবাহিনীর সদস্যবৃন্দ এ অভিযানে অংশগ্রহণ করেন।
এ সময় সহকারী পুলিশ কমিশনার সুভাশীষধর সাংবাদিকদের জানান, আমরা প্রাথমিক ভাবে শর্তকর্তামূলক নির্দেশনা প্রদান করেছি। আইন না মানলে প্রয়োজনে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ জেল জরিমানাসহ কঠোর অবস্থানে যেতে বাধ্য হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews