1. admin@surjodoy.com : Main : Admin Main
  2. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  3. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
গাইবান্ধায় আনসার ও গ্রাম পুলিশের প্রতিরক্ষা বাহিনীর জেলা সমাবেশ
শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ১২:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
এমএলপি‘র সশস্ত্র তৎপরতায় অতিষ্ট রাজস্থলীবাসী পাইকগাছায় ঝুঁকিপূর্ণ বাঁধ ভেঙ্গে প্লাবিত হওয়ার আশঙ্কায় ৭ ইউনিয়নের মানুষ ফুলবাড়ীতে ইউপি চেয়ারম্যান মানিক রতন গ্রেফতার এবং আদালতে প্রেরণ দিনাজপুরের ফুলবাড়ী থানায় নতুন অফিসার ইনচার্জ ও ওসি তদন্তের যোগদান মির্জাপুরে রাস্তার বেহাল দশা,দূর্ভোগে এলাকাবাসী পাইকগাছায় এক বছরে সড়ক দুর্ঘটনায় ১৪ জন নিহত ; আহত ৫৬ রাজশাহী বাঘায় মাদক ব্যবসায়ী ও ইমু হ্যাকারদের বিরুদ্ধে মানববন্ধন লোহাগড়ায় জোরপূর্ব গরু ছিনিয়ে নেওয়ার ঘটনায় অভিযুক্ত ৮ জনের বিরুদ্ধে অভিযোগ সংবাদ প্রকাশের জেরে বাঘায় সাংবাদিকের উপর মাদক কারবারি’র হামলা রাঙামাটিতে ইসলামিক ফাউন্ডেশনের উপপরিচালকদের বিদায় ও বরণ অনুষ্ঠান

গাইবান্ধায় আনসার ও গ্রাম পুলিশের প্রতিরক্ষা বাহিনীর জেলা সমাবেশ

  • আপডেট টাইম : সোমবার, ৩ জানুয়ারী, ২০২২, ৯.০৮ পিএম
  • ৩৩৮ বার পঠিত

রেখা মনি,নিজস্ব প্রতিবেদক;
শান্তি শৃঙ্খলা উন্নয়ন নিরাপত্তায় সর্বত্র আমরা’ এই প্রতিপাদ্য বিষয় নিয়ে গাইবান্ধায় আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
রোববার (২ জানুয়ারি) সকালে জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর আয়োজনে প্রশিক্ষণ কেন্দ্রে সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন আনসার ও ভিডিপি পিভিএমএস-এর রংপুর রেঞ্জের পরিচালক আব্দুস সামাদ।
অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট রবিউল হাসানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন গাইবান্ধা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপপরিচালক বেলাল উদ্দিন, জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মো. মাছুদার রহমান সরকার, আনসার ও ভিডিপির জেলা অ্যাডজুট্যান্ট বীরমুক্তিযোদ্ধা গৌতম চন্দ্র মোদক, সিনিয়র সহকারি পুলিশ সুপার (সি-সার্কেল) উদয় কুমার সাহা এবং আনসার ও ভিডিপি উন্নয়ন ব্যাংরেক শাখা ব্যবস্থাপক মালিক খসরু। শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন জেলা কমান্ডান্ট রেজাউল ইসলাম।সঞ্চালনায় ছিলেন, সুন্দরগঞ্জ আনসার ও ভিডিপি উপজেলা প্রশিক্ষক আলী সরকার।
সমাবেশে বক্তারা ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে উন্নত করতে ২০৩০ সালের মধ্যে টেকসই উন্নয়ন লক্ষ্য অর্জনে সদস্যদের অবস্থান থেকে অবদান রাখার পরামর্শ দেন।
পরিচালক আব্দুস সামাদ তাঁর বক্তব্যে সদস্যদের সামাজিক অপরাধ, এবং কুসংস্কার, বিশেষ করে জঙ্গি, ইভটিজিং, মানব পাঁচার, লিঙ্গের বৈষম্য, মাদকাসক্তি এবং সমাজকে অভিশাপ থেকে মুক্ত করতে গুরুত্বের সাথে কাজ করার আহ্বান জানান।
শেষে নিজ নিজ কর্ম ক্ষেত্রে সুদৃশ্য অবদানের জন্য পুরস্কার হিসেবে আনসার ও ভিডিপির কিছু সদস্যকে বাইসাইকেল, ছাতা, সেলাই মেশিন, প্রেসার কুকার, রাইস কুকার, হটপট, প্লেট, ফ্লাস্ক ও মগ প্রদান করা হয়। সমাবেশে জেলার ৮২টি ইউনিয়ন থেকে আগত আনসার ও ভিডিপির বিপুলসংখ্যক সদস্য স্বতঃস্ফূর্তভাবে অংশ নেয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews