1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
পেকুয়ায় ফেইসবুকে স্ট্যাটাস দিয়ে যুবকের আত্মহত্যা
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
মানিকগঞ্জের সানোয়ারের বিরুদ্ধে সরকারি চাকরি দেওয়ার নাম করে কোটি টাকা আত্মসাতের অভিযোগ। নড়াইলের লোহাগড়ায় অতিবৃষ্টিতে সোনালী মৎস্য খামারের ব্যাপক ক্ষতি রাজশাহী-৪ আসনের সাবেক এমপি এনামুল ঢাকায় গ্রেপ্তার ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক মিরপুর গৃহায়ণ অফিস মামাতো -ফুফাতো দুই ভাইয়ের দৌরাত্মে জিম্মি রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ইটভাটা মালিক হালিমের বিরুদ্ধে চাঁদাবাজির মিথ্যা মামলা সাভারে ১৬ বছর দু:সময়ের কান্ডারী নির্যাতিত বিএনপি নেতা খোরশেদ আলম ডক্টর ল্যাব এন্ড কনসালটেশনের শেয়ার হোল্ডারদের সাথে প্রতারনার অভিযোগ লোহাগড়ায় জোড়া হত্যাকান্ডের পর বীরমুক্তিযোদ্ধার বাড়িতে লুটপাট ও ভাংচুরের অভিযোগ

পেকুয়ায় ফেইসবুকে স্ট্যাটাস দিয়ে যুবকের আত্মহত্যা

  • আপডেট টাইম : সোমবার, ১৬ অক্টোবর, ২০২৩, ১.৪৮ এএম
  • ৭২ বার পঠিত
  • এম হাবিব পেকুয়া প্রতিনিধি :

কক্সবাজারে পেকুয়ায় ফেসবুকে স্ট্যাটাস দিয়ে মিজানুর রহমান নামে এক যুবক গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে।

 

সে উপজেলার উজানটিয়া ইউনিয়নের সুতাচোরা এলাকার আশেক এলাহীর ছেলে ও পেকুয়া বাজারস্থ এসডি সিটি সেন্টারের ফারুক জোন নামে একটি কসমেটিকস দোকানের কর্মচারী।

 

জানা গেছে, রবিবার রাত ৯টার দিকে পেকুয়া বাজার ইউনিয়ন পরিষদস্থ সংলগ্ন পূর্ব বাইম্যাখালী এলাকায় একটি ভাড়া বাসায় তিনি আত্মহত্যা করে।

এর আগে তার ফেসবুক আইডি থেকে দুইটি স্ট্যাটাস দিয়েছেন। যেখানে লেখা ছিল ‘বাবা তোমার কথা রাখতে পারলাম না, জীবন মানে সংগ্রাম, আমি হেরে গেলাম এবং পারলে ক্ষমা কবরেন, স্বপ্নগুলো পুরণ হলোনা। এমন দুইটি ফেসবুক স্ট্যাটাস দিয়ে মিজানুর রহমান নামে এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

 

এমন দুইটি হৃদয়বিদারক স্ট্যাটাস দিয়ে সবাইকে কাঁদিয়ে চলে যায় মিজানুর রহমান নামের ওই যুবক।

 

এই রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ লাশটি উদ্ধার করতে ভাড়া বাসায় অবস্থান করছেন।

 

তার পিতা আশেক এলাহী বলেন, ছেলে সকালে বাড়িতে বিকেলে দোকানে চলে এসেছে। ছেলের ফেসবুক পোষ্ট এবং আত্মহত্যার কারণ কি সেই বিষয়ে অবগত নন বলে জানান।

 

উজানটিয়া ইউপির প্যানেল চেয়ারম্যান ওসমাণ গনি বলেন, ছেলেটি খুব ভদ্র ও শিক্ষিত। কেন আত্মহত্যা করেছে তা আমরা বুঝতে পারছিনা।

 

পেকুয়া থানার ওসি ওমর হায়দার বলেন, লাশটি উদ্ধার করার জন্য পুলিশ পাঠানো হয়েছে। আত্মহত্যার কারণ কি সেই বিষয়ে ময়নাতদন্তের পর জানা যাবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews