1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
এস এল এ মানবাধিকার সংস্থা বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
মানিকগঞ্জের সানোয়ারের বিরুদ্ধে সরকারি চাকরি দেওয়ার নাম করে কোটি টাকা আত্মসাতের অভিযোগ। নড়াইলের লোহাগড়ায় অতিবৃষ্টিতে সোনালী মৎস্য খামারের ব্যাপক ক্ষতি রাজশাহী-৪ আসনের সাবেক এমপি এনামুল ঢাকায় গ্রেপ্তার ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক মিরপুর গৃহায়ণ অফিস মামাতো -ফুফাতো দুই ভাইয়ের দৌরাত্মে জিম্মি রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ইটভাটা মালিক হালিমের বিরুদ্ধে চাঁদাবাজির মিথ্যা মামলা সাভারে ১৬ বছর দু:সময়ের কান্ডারী নির্যাতিত বিএনপি নেতা খোরশেদ আলম ডক্টর ল্যাব এন্ড কনসালটেশনের শেয়ার হোল্ডারদের সাথে প্রতারনার অভিযোগ লোহাগড়ায় জোড়া হত্যাকান্ডের পর বীরমুক্তিযোদ্ধার বাড়িতে লুটপাট ও ভাংচুরের অভিযোগ

এস এল এ মানবাধিকার সংস্থা বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

  • আপডেট টাইম : সোমবার, ১০ আগস্ট, ২০২০, ১১.৪৩ পিএম
  • ২৯১ বার পঠিত

আনোয়ার হোসেন আন্নু বিশেষ প্রতিনিধিঃ

এস এল এ মানবাধিকার সংস্থা (সামাজিক ও আইনি বিষয়ক মানবাধিকার সংস্থা) ভাকুর্তা ইউনিয়ন এর মশারি খোলা বটতলী হইতে বিভিন্ন জায়গায় বন্যায় প্লাবিত মানুষের দুঃখ-দুর্দশার কথা চিন্তা করে এই সংস্থা ক্ষতিগ্রস্থদের পাশে দাঁড়িয়েছেন এবং প্রত্যেক ফ্যামিলিকে ১ কেজি চিড়া। হাফ কেজি মুড়ি। হাফ কেজি গুড় ও ১০ প্যাকেট ওরস্যালাইন এবং একটি করে মাস্ক বন্যাদুর্গতদের মাঝে বিতরণ করেন। প্রায় সত্তরটি পরিবারের মাঝে সুস্থ ও সুন্দর ভাবে বিতরণ করেছেন।

এই সময় উপস্থিত ছিলেন সাভার মডেল থানার ইন্টালিজেন্ট অফিসার জনাব মো. আল আমিনে এই ছাড়া ও  উপস্থিত ছিলেন উক্ত সংস্থার চেয়ারম্যান জনাব মোঃ জে এইচ রানা। সাধারণ সম্পাদক ইঞ্জিঃ অনিকুল ইসলাম। হুমায়ুন কবির পরিচালক। ঢাকা জেলার সদস্য সিয়াম হোসেন। ভাকুর্তা ইউনিয়নের সভাপতি আজিজুল হাকিম সহ সকল ওয়ার্ডের সভাপতি এবং সাধারণ সম্পাদকবৃন্দ।

উক্ত সংস্থার চেয়ারম্যান জনাব মোঃ জে এইচ রানার সাথে আলাপ করলে তিনি জানান, আমাদের সামাজিক ও আইনী বিষয়ক মানবাধিকার সংস্থার পক্ষ থেকে আমরা যাতে আরও দান অনুদান ও সহযোগিতা করতে পারি সেজন্য আপনারা ও দেশবাসী সকল সহকর্মী বিন্দু আমাদের জন্য দোয়া করবেন।

ইন্টালিজেন্ট অফিসারকে প্রশ্ন করা হলে তিনি জানান, উক্ত সংস্থার কার্যক্রম গুলি নির্বিধায় ভালো কাজ। যতক্ষণ ভালো কাজ করবেন ততক্ষণ আমরা আপনাদের পাশে আছি, থাকবো। আপনারা আপনাদের সংস্থার প্রত্যেক সদস্যকে কাউন্সিলিংয়ের মাধ্যমে এইভাবে উজ্জীবিত এবং সঠিক পথে রাখবেন এটাই আমার প্রত্যাশা।।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews