1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
বগুড়ায় পুলিশ-আইনজীবীসহ ৫৭ জনের করোনা শনাক্ত
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

বগুড়ায় পুলিশ-আইনজীবীসহ ৫৭ জনের করোনা শনাক্ত

  • আপডেট টাইম : বুধবার, ৩ জুন, ২০২০, ৯.৩১ এএম
  • ২২০ বার পঠিত

বগুড়া প্রতিনিধি : গত ২৪ ঘণ্টায় বগুড়ায় নতুন করে পুলিশের শীর্ষ পর্যায়ের এক কর্মকর্তা ও এক আইনজীবীসহ ৫৭ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। যা এ জেলায় এখন পর্যন্ত একদিনে সর্বোচ্চ করোনা রোগী শনাক্তের সংখ্যা। এনিয়ে বগুড়ায় মোট করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ৪৪৯ জনে দাঁড়ালো।

মঙ্গলবার (০২ জুন) দিনগত রাতে গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন।

তিনি জানান, মঙ্গলবার বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শমিজেক) হাসপাতালের পলিমারেজ চেইন রিঅ্যাকশন (পিসিআর) ল্যাবে ২৪ ঘণ্টায় জেলার মোট ১৭৬টি নমুনা পরীক্ষা করা হয়। এতে ৪৭ জনের করোনা পজিটিভ আসে এবং বেসরকারি টিএমএসএস মেডিক্যাল কলেজের পিসিআর ল্যাবে ১৯টি নমুনার মধ্যে ১১টি পজিটিভ আসে।

জানা গেছে, বগুড়ায় নতুন করে আক্রান্ত ৫৭ জনের মধ্যে সবাই পুরুষ। আক্রান্তদের মধ্যে ৩৫ জনই বগুড়া সদর উপজেলার। এছাড়া জেলার শেরপুরের ৫, গাবতলীর ৩, শাজাহানপুরের ১, সারিয়াকান্দির ১, আদমদিঘীর ১ ও ধুনট উপজেলার ১ জন রয়েছেন। বগুড়া টিএমএসএস মেডিক্যাল কলেজের পিসিআর ল্যাবে শনাক্ত হওয়া ১১ জনের ১০ জন বগুড়ার বাসিন্দা ও ১ জন গাইবান্ধা জেলার।

এদিকে, মঙ্গলবার বগুড়ায় আক্রান্তদের মধ্যে ১৫ জনই পুলিশ সদস্য। তাদের একজন হলেন- শেরপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান। অন্য ১৪ জন বগুড়া সদর থানা ও ফুলবাড়ি ফাঁড়িতে কর্মরত। তাদের মধ্যে ১ জন ইন্সপেক্টর, ৩ জন সাব ইন্সপেক্টর, ৪ জন সহকারী সাব ইন্সপেক্টর এবং ৬ জন কনস্টেবল রয়েছেন। তাছাড়া এই প্রথম একজন আইনজীবীর শরীরেও করোনার সংক্রমণ ধরা পড়েছে।

বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন গণমাধ্যমকে জানান, মঙ্গলবার নতুন করে করোনা পজিটিভ ১২ জন সুস্থ হয়েছেন। তারা জেলা সদরের বাইরের বিভিন্ন উপজেলার এলাকার বাসিন্দা এবং প্রত্যেকেই নিজ নিজ বাড়িতে আইসোলেশনে থেকে চিকিৎসা নিয়ে সুস্থ হয়েছেন এবং মোহাম্মদ আলী হাসপাতাল থেকে এ পর্যন্ত সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ২১ জন। আর জেলায় এ পর্যন্ত করোনায় মোট আক্রান্তদের মধ্যে ৩৩ জন সুস্থ হয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews