1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
মেসিবিহীন বিবর্ণ ইন্টার মায়ামি, অরল্যান্ড সিটির বিপক্ষে গোলশূন্য ড্র
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বৃহস্পতিবার সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা স্বামীর কর্মস্থল ইসলামী ব্যাংকের সামনে অনশনরত স্ত্রীর বিষপান, পুলিশ সদস্যদের ভূমিকায় উদ্বিগ্ন দাবি আদায় না হওয়া পর্যন্ত আমরা আন্দোলন থেকে সরে যাব না, কফিন ধরে শিক্ষার্থীদের শপথ সংস্কার আন্দোলন সাধারণ ছাত্রদের হাতে নেই, এর নেতৃত্বে এখন ছাত্রদল-ছাত্রশিবি : কাদের চট্টগ্রামে কোটা সংস্কার আন্দোলনে নিহতদের স্মরণে মহানগর বিএনপির গায়েবানা জানাজা ঢাকা বিশ্ববিদ্যালয়সহ দেশের বিভিন্ন স্থানে বিজিবি মোতায়েন অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঢাকা বিশ্ববিদ্যালয় আজ পবিত্র আশুরা, কারবালার ‘শোকাবহ এবং হৃদয় বিদারক ঘটনাবহুল দিন চট্টগ্রামে কোটা সংস্কার আন্দোলনকারীদের সঙ্গে যুবলীগ-ছাত্রলীগের সংঘর্ষে নিহত ৩ শিক্ষার্থীদের নিরাপত্তা বিবেচনায় স্কুল-কলেজ-পলিটেকনিক বন্ধ ঘোষণা

মেসিবিহীন বিবর্ণ ইন্টার মায়ামি, অরল্যান্ড সিটির বিপক্ষে গোলশূন্য ড্র

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪, ১০.১৭ এএম
  • ৬৫ বার পঠিত
ক্রীড়া প্রতিবেদক

দরজায় কড়া নাড়ছে কোপা আমেরিকা কাপ। এ সময়ে আর্জেন্টাইন সমর্থকদের বুঁকে কাঁপন ধরিয়ে দেওয়ার মতো খবর দেয় যুক্তরাষ্ট্রের গণমাধ্যম। মেজর লিগ সকারে (এমএলএম) মন্ট্রিয়েলের বিপক্ষে চোটে পড়েছেন লিওনেল মেসি। তাই খেলতে পারবেন না লিগের দুই ম্যাচে।

বৃহস্পতিবার (১৬ মে) সকালে মিলে যায় সেই খবর। অরল্যান্ড সিটি বিপক্ষে খেলা হয়নি আর্জেন্টাইন তারকার। আর দলের প্রাণভোমরা ছাড়া যা হবার, তাই হয়েছে ইন্টার মায়ামির। অরল্যান্ড সিটির বিপক্ষে গোলশূন্য ড্র করেছে জেরার্ডো মার্টিনোর শিষ্যরা।

চলতি মৌসুমে এই প্রথম গোলশূন্যভাবে ম্যাচ শেষ করে মায়ামি। এর আগে গত মার্চে নিজেদের মাঠে এই অরল্যান্ড সিটির জালে ৫ গোল দিয়েছিল তারা। সে ম্যাচে জোড়া গোল করেছিলেন আর্জেন্টাইন কিংবদন্তি।

এ ম্যাচে মেসির অভাবটা বেশ ভালোভাবেই টের পেয়েছে ইন্টার মায়ামি। প্রতিপক্ষের রক্ষণে ছড়াতে তারা পারেনি কোনো আতঙ্ক। পুরো ম্যাচে অরল্যান্ড সিটির পোস্টে মাত্র ৩টি শট লক্ষ্যে রাখতে পেয়েছে মায়ামির আক্রমণভাগ।

জয় না পেলেও এমএলএসে টানা ম্যাচে অপরাজিত রয়েছে ফ্লোরিডার দলটি। চলতি মৌসুমে ১১ গোল করে সর্বোচ্চ গোলদাতার তালিকার শীর্ষে আছেন লুইস সুয়ারেজ। মেসি না খেললেও একাদশে ছিলেন উরুগুয়ের তারকা। তিনিও গোল পাননি এ ম্যাচে।

১৪ ম্যাচে ২৮ পয়েন্ট নিয়ে লিগের ইস্টার্ন কনফারেন্সের টেবিলের শীর্ষে আছে মায়ামি। এক ম্যাচ কম খেলে ২৭ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয়তে রয়েছে সিনসিনাটি। ম্যাচের ফল ছাপিয়ে আলোচনায় মেসির ইনজুরির।

এতে দুশ্চিন্তা বেড়েছে ইন্টার মায়ামি ও আর্জেন্টিনার। চলতি মৌসুমে বেশ ঘনঘন ইনজুরিতে পড়ছেন আর্জেন্টাইন কিংবদন্তি। তাকে ছাড়াই বেশ কয়েকটি ম্যাচে খেলতে হয়েছে ইন্টার মায়ামিকে। সব মিলিয়ে লিগের ৫ ম্যাচে খেলা হয়নি মেসি।

চলতি বছর জুনে যুক্তরাষ্ট্রে বসবে কোপা আমেরিকা কাপ। এর আগে দলের সেরা তারকার চোটে উদ্বিগ্ন আর্জেন্টাইন সমর্থকেরা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews