1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
স্পিনে ‘দুর্বল’ নিউজিল্যান্ডকে আটকানোর স্বপ্ন ভঙ্গ টাইগারদের
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৮:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা  *ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে।

স্পিনে ‘দুর্বল’ নিউজিল্যান্ডকে আটকানোর স্বপ্ন ভঙ্গ টাইগারদের

  • আপডেট টাইম : শুক্রবার, ১৩ অক্টোবর, ২০২৩, ১১.৪৪ পিএম
  • ১১১ বার পঠিত
  • ক্রীড়া ডেস্ক

 

স্পিনে ‘দুর্বল’ নিউজিল্যান্ডকে আটকে দেওয়ার এক বুক স্বপ্ন এঁকে ছিল। উইকেটেও ছিল না ঘাস। একই সাথে স্পিন ঘূর্ণির অন্যতম যাদুর কাঠি ছোট ছোট ফাটল। সঙ্গে গরম আবহাওয়া।

 

চেন্নাইয়ে এমন উইকেট দেখে ক্রিকেটার থেকে টাইগার ভক্তদের মনে দোলা দিচ্ছিল স্পিনে ‘দুর্বল’ নিউজিল্যান্ডকে হারানোর এটাই যেন উপযুক্ত সময়। স্পিনে ‘দুর্বল’ নিউজিল্যান্ডকে আটকে দেওয়ার স্বপ্ন এঁকেও টাইগারদের ব্যাটিং বিপর্যয়ের দিনে ৮ উইকেটে ব্ল্যাক ক্যাপসদের কাছে হার।

 

শুক্রবার চেন্নাইয়ের এমএ চিদাম্বরম স্টেডিয়ামে টস হেরে ব্যাট করতে নামে বাংলাদেশ। ইনিংসের প্রথম বলেই উইকেট উপহার দিয়ে ফিরে যান ওপেনার লিটন দাস। ৪০ রানের জুটি দিয়ে তরুণ তানজিদ তামিম (১৬) ও তিনে নামা মেহেদী মিরাজ (৩০) ওই ধাক্কা সামাল দেওয়ার চেষ্টা করেন। কিন্তু তারা পরপর ফিরতেই বিপদে পড়ে বাংলাদেশ।

 

দলের ৫৬ রানে ৪ উইকেট হারিয়ে বিপদে পড়া দলকে ভরসা দেন সাকিব ও মুশফিকুর। তারা ৯৬ রানের জুটি গড়েন। সাকিব ফিরে যান তিন চার ও দুই ছক্কায় ৪০ রানের ইনিংস খেলেন। দলের পক্ষে সর্বোচ্চ ৬৬ রানের ইনিংস খেলেন মুশফিকুর রহিম। তিনি ছয়টি চার ও দুটি ছক্কা হাঁকান। এছাড়া মাহমুদউল্লাহ ৪১ রানের ইনিংস খেলায় ৯ উইকেট হারিয়ে ২৪৫ রানের সংগ্রহ পায় বাংলাদেশ।

 

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews