1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
সিনেমা নয় শারীরিক সুস্থতার কথা ভাবছেন অপু
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০১:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বৃহস্পতিবার সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা স্বামীর কর্মস্থল ইসলামী ব্যাংকের সামনে অনশনরত স্ত্রীর বিষপান, পুলিশ সদস্যদের ভূমিকায় উদ্বিগ্ন দাবি আদায় না হওয়া পর্যন্ত আমরা আন্দোলন থেকে সরে যাব না, কফিন ধরে শিক্ষার্থীদের শপথ সংস্কার আন্দোলন সাধারণ ছাত্রদের হাতে নেই, এর নেতৃত্বে এখন ছাত্রদল-ছাত্রশিবি : কাদের চট্টগ্রামে কোটা সংস্কার আন্দোলনে নিহতদের স্মরণে মহানগর বিএনপির গায়েবানা জানাজা ঢাকা বিশ্ববিদ্যালয়সহ দেশের বিভিন্ন স্থানে বিজিবি মোতায়েন অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঢাকা বিশ্ববিদ্যালয় আজ পবিত্র আশুরা, কারবালার ‘শোকাবহ এবং হৃদয় বিদারক ঘটনাবহুল দিন চট্টগ্রামে কোটা সংস্কার আন্দোলনকারীদের সঙ্গে যুবলীগ-ছাত্রলীগের সংঘর্ষে নিহত ৩ শিক্ষার্থীদের নিরাপত্তা বিবেচনায় স্কুল-কলেজ-পলিটেকনিক বন্ধ ঘোষণা

সিনেমা নয় শারীরিক সুস্থতার কথা ভাবছেন অপু

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০১৭, ৬.২০ এএম
  • ৩৯৫ বার পঠিত
ফাইল ছবি

ডিসেম্বরে ‘কাঙাল’ ছবির শুটিংয়ে অংশ নেয়ার কথা ছিল অপু বিশ্বাসের। কিন্তু গত বৃহস্পতিবার রাতে বাসার বাথরুমে পা পিছলে পড়ে পেটে আঘাত পান। এরপর শারীরিক অবস্থা খারাপ হলে চিকিৎসার জন্য ভারত যান তিনি। সেখানকার চিকিৎসকরা অপুকে ৩-৪ মাস পরিপূর্ণ বিশ্রামে থাকতে বলেছেন।

তাই ডাক্তারের পরামর্শ মেনে এবং শরীর সুস্থ রাখতে আপাতত সিনেমায় অভিনয়ের কথা ভাবছেন না অপু। ঢালিউডের শীর্ষ এই নায়িকা রোববার রাতে জাগো নিউজকে এমনটাই জানান।

অপু বিশ্বাস বলেন, ডিসেম্বরে আমার কাঙাল ছবির শুটিংয়ের পরিকল্পনা ছিল। কিন্তু পরিপূর্ণভাবে সুস্থ না হওয়া পর্যন্ত কোনো শুটিংয়ে অংশ নিতে পারবো না। ডাক্তার বলেছেন, ৩-৪ মাস পুরোপুরি বিশ্রামে থাকতে। নইলে আরো বড় ধরনের সমস্যা হতে পারে। তাই কোনো শুটিংয়ে অংশ নেয়া সম্ভব হবে না।

দেশের শীর্ষ একটি গণমাধ্যমের খবরে বলা হয়েছে, অপু বিশ্বাস আর সিনেমায় অভিনয় করবেন না। আসলেই কী তাই? জানতে চাইলে অপু বলেন, একেবারেই সিনেমা ছাড়বো এমনটা বলিনি। আমি বলেছি, এখন যেহেতু অসুস্থ তাই আমার সুস্থ হতে আরো কয়েক মাস সময় লাগবে। সে জন্য এই কয়েকটা মাস সিনেমায় কাজ করবো না। আমার বক্তব্যকে মিসইউজ করা হয়েছে।

ওই খবরে আরো বলা হয়েছে, অভিনয় ছেড়ে এখন থেকে নামাজ, রোজা ও সংসার টিকিয়ে রাখার জন্য যা যা করণীয় তাই করবেন। এসবের সত্যতা জানতে চাইলে অপু বলেন, আমি নামাজ আদায় করি, রোজা পালন করি। এটা নতুন কিছু নয়। হজে যাওয়ার ইচ্ছে আছে। তবে আমি একা নই। আমার স্বামী শাকিবকে নিয়ে হজে যেতে চাই। শাকিব ছাড়া আমি হজে যাবো না। আর আমি সবসময় চাই, শাকিবের সঙ্গে সংসার করতে। এটা সে (শাকিব) ভালো করে জানে।

২০০৮ সালে গোপনে বিয়ে করার পর শাকিব-অপুর সংসার ঠিকমতোই চলছিল। দুজনেই নিজেদের মতো করে কাজ নিয়েই ব্যস্ত সময় পার করেছিলেন। গত এপ্রিলে তাদের বিয়ের খবর জনসমক্ষে চলে আসার পর শাকিবের সঙ্গে তার দূরত্ব বাড়তে থাকে। চলচ্চিত্রপাড়ায় শোনা যাচ্ছে, শিগগিরই এই দম্পতির বিচ্ছেদ হতে যাচ্ছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews