1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
নতুন বছরে ওয়ালিদ আহমেদের দুটি চলচ্চিত্র
বুধবার, ০১ মে ২০২৪, ১০:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা  *ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে।

নতুন বছরে ওয়ালিদ আহমেদের দুটি চলচ্চিত্র

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর, ২০২৩, ৮.৪১ পিএম
  • ৫০ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক 

চলতি বছরের নভেম্বরে ‘মেঘের কপাট’ চলচ্চিত্রটি মুক্তির মাধ্যমে চলচ্চিত্র পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করেন ওয়ালিদ আহমেদ। এর আগে নাটক ও মিউজিক ভিডিও নির্মাণে মুন্সিয়ানা দেখানোর পর চলচ্চিত্র পরিচালক হিসেবেও দর্শক-সমালোচকদের নজর কেড়েছেন তিনি। এবার আসছে বছরে একাধিক চলচ্চিত্রের ঘোষণা দিয়েছেন তিনি।

এ প্রসঙ্গে ওয়ালিদ আহমেদ বলেন, ২০২৪ এ দুটি চলচ্চিত্র নির্মাণ শুরু করার পরিকল্পনা আছে। সব কিছু ঠিক থাকলে খুব শীঘ্রই নতুন চলচ্চিত্রের ঘোষণা দেবো।

ওয়ালিদ আহমেদ আরো বলেন, আমি বরাবরই গল্পকে প্রাধান্য দেই। আমার প্রথম চলচ্চিত্রেও কিন্তু তারকা উপস্থিতি ছিল না। গল্পের সাথে মানানসই চরিত্রের জন্য থিয়েটার থেকে অভিনয় শিল্পী নিয়েছিলাম। আবার যদি গল্পের প্রয়োজন হয়, তবে তারকাবহুল চলচ্চিত্র নির্মাণেও আমার আপত্তি নেই। আমি গল্প, বাজেট এবং সময়সীমা মাথায় রেখে একটা প্রজেক্টকে এগিয়ে নিয়ে যাই। নতুন চলচ্চিত্রেও এসব বিবেচনায় থাকবে। তবে গল্পের গুরুত্ব সবার উপরে। এছাড়া আমার চলচ্চিত্রে গল্পের পরে সবচেয়ে বেশি গুরুত্ব পায় গান। আশা করি নতুন চলচ্চিত্রে দর্শক আরও ভালো কিছু গান পাবে। উপরন্তু আমি প্রযুক্তির ব্যবহার পছন্দ করি, তাই নতুন সিনেমায় আরও নতুন প্রযুক্তির ছোঁয়া থাকবে পোস্ট প্রডাকশনে।

এদিকে নতুন চলচ্চিত্রগুলোর মূল চরিত্রে এপার বাংলার পাশাপাশি ওপার বাংলারও অভিনেতা-অভিনেত্রীদেরকে দেখা যাবে বলে ওয়ালিদ আহমেদ জানিয়েছেন।

 

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews