1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
টানা পঞ্চমবারের মতো জয়ী নূর জিতলেন ফেরদৌস, মমতাজ-মাহি-ডলি সায়ন্তনীর হার 
বুধবার, ০১ মে ২০২৪, ০৮:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা  *ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে।

টানা পঞ্চমবারের মতো জয়ী নূর জিতলেন ফেরদৌস, মমতাজ-মাহি-ডলি সায়ন্তনীর হার 

  • আপডেট টাইম : সোমবার, ৮ জানুয়ারী, ২০২৪, ১০.০০ এএম
  • ৫৩ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

সংসদ সদস্য হতে এবারও ভোটের লড়াইয়ে নেমেছিলেন বিনোদন জগতের বেশ কয়েকজন তারকা। তাদের মধ্যে বাজিমাত করেছেন কেউ; কেউ হেরেছেন। টানা পঞ্চমবারের মতো জয়ী হয়েছেন নৌকার প্রার্থী আসাদুজ্জামান নূর। প্রথমবার নির্বাচনে অংশ নিয়েই বাজিমাত করেছেন চিত্রনায়ক ফেরদৌস আহমেদ। তবে স্বতন্ত্র প্রার্থীর কাছে হেরে গেছেন তিনবারের এমপি সংগীতশিল্পী মমতাজ বেগম। প্রথম নির্বাচনের প্রচারে চমক দেখালেও হেরেছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। সংগীতশিল্পী ডলি সায়ন্তনীও প্রথমবার নির্বাচনে অংশ নিয়ে হেরেছেন; যদিও ভোট গ্রহণ শেষের আগেই নির্বাচন বর্জন করেন তিনি।

আসাদুজ্জামান নূর

নীলফামারী-২ আসনে নৌকার প্রার্থী ছিলেন নন্দিত অভিনেতা আসাদুজ্জামান নূর। টানা চারবার সংসদ সদস্য হিসেবে এই আসনে দায়িত্ব পালন শেষে পঞ্চমবারের মতো এমপি হলেন সাবেক এই সংস্কৃতিমন্ত্রী। নীলফামারী-২ আসনে মোট ভোটার ৩ লাখ ৫৮ হাজার ৭৯১। তার মধ্যে আসাদুজ্জামান নূর পেয়েছেন ১ লাখ ১৯ হাজার ৩৩৯ ভোট। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী জয়নাল আবেদীন পেয়েছেন ১৫ হাজার ৬৮৪ ভোট।

ফেরদৌস আহমেদ

ঢাকা-১০ আসনে নৌকার প্রার্থী ছিলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা ফেরদৌস। এ আসনে মোট ভোটার ৩ লাখ ২৪ হাজার ৯৩৩। এর মধ্য থেকে ফেরদৌস পেয়েছেন ৬৫ হাজার ৯৯৮ ভোট। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী ন্যাশনাল পিপলস পার্টির প্রার্থী শামসুল আলম আম প্রতীক নিয়ে পেয়েছেন ২ হাজার ২৫৭ ভোট। বিজয়ের পর তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় ফেরদৌস বলেন, ‘এই বিজয় মানে স্বাধীনতার সপক্ষের শক্তির বিজয়। এই বিজয় দেশের সবার।’

মমতাজ বেগম

মানিকগঞ্জ-২ আসন থেকে চতুর্থবারের মতো নৌকা প্রতীক নিয়ে নির্বাচনে অংশ নেন মমতাজ বেগম। তবে তিনি এবার হেরে গেছেন। এ আসনে মোট ভোটার ৪ লাখ ৬৬ হাজার ৯৮৯। মমতাজ পেয়েছেন ৭৮ হাজার ২৬৯ ভোট। ৮৪ হাজার ৫২৫ ভোট পেয়ে জয়ী হয়েছেন ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী দেওয়ান জাহিদ আহমেদ টুলু।

মাহিয়া মাহি

প্রচার-প্রচারণায় চমক দেখালেও হেরে গেছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। রাজশাহী-১ আসন থেকে তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে ট্রাক প্রতীক নিয়ে নির্বাচন করেন। এ আসনে মোট ভোটার ৪ লাখ ৪০ হাজার ২১৯। মাহি পেয়েছেন মাত্র ৯ হাজার ৯ ভোট। ১ লাখ ৩ হাজার ৫৯২ ভোট পেয়ে জয়ী হয়েছেন নৌকার প্রার্থী ওমর ফারুক চৌধুরী।

ডলি সায়ন্তনী

পাবনা-২ আসনে বিপুল ভোটের ব্যবধানে নৌকার প্রার্থী আহমেদ ফিরোজ কবিরের কাছে হেরেছেন ডলি সায়ন্তনী। তিনি পেয়েছেন মাত্র ৪ হাজার ৩৮২ ভোট। যদিও ভোট গ্রহণ শেষ হওয়ার আগেই বিভিন্ন অনিয়মের অভিযোগ তুলে ভোট বর্জন করেন বিএনএমের এই প্রার্থী। ভোট গ্রহণ শুরুর পর সকাল সাড়ে ১০টার দিকে নিজের ফেসবুক পেজে লাইভে এসে নৌকার প্রার্থীর বিরুদ্ধে নানা অভিযোগ করেন ডলি। তিনি ভোট বন্ধ করতে প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেন।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews