1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
"প্রেসক্লাব নান্দাইল"এর সভাপতি হান্নান ও সম্পাদক রায়হান
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৫:০৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বৈদেশিক ঋণনির্ভর প্রকল্প বাস্তবায়নে বাড়তি পরিশ্রমের  নির্দেশ প্রধানমন্ত্রীর  সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী লক্ষ্মীপুরে বিনামূল্যে সার বীজ বিতরণ বরুড়ায় বই ও কসমেটিক বিক্রেতাকে হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদণ্ড,  স্বামী’র কারাদণ্ড বদলগাছীতে আগুনে ক্ষতিগ্রস্ত কাঠ মিস্ত্রিকে সহায়তা দিলেন সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী দেবীদ্বারে আনোয়ারাকে শ্বাসরুদ্ধ করে হত্যার দায়ে একজনের মৃত্যুদণ্ড হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের সামনের ফ্লাইওভারে গাড়িতে আগুন কোরবানির ঈদকে সামনে রেখে অস্থির চট্টগ্রামের মসলার বাজার বরগুনা উপজেলার হলদিয়া ও গুলিশাখালী ইউনিয়ন ভেঙ্গে নতুন ৫ ইউনিয়ন করার দাবী এলাকাবাসীর রাউজানে বড় ভাইয়ের হাতে আপন ছোট ভাই খুন

“প্রেসক্লাব নান্দাইল”এর সভাপতি হান্নান ও সম্পাদক রায়হান

  • আপডেট টাইম : শনিবার, ১২ আগস্ট, ২০২৩, ৮.৪৯ পিএম
  • ১০০ বার পঠিত

তৌহিদুল ইসলাম সরকার, স্টাফ রিপোর্টার:

ময়মনসিংহের নান্দাইলে ‘প্রেসক্লাব নান্দাইল’-এর কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হিসেবে আলহাজ মোহাম্মদ হান্নান মাহমুদ (দৈনিক কালবেলা) পুনরায় সভাপতি ও সাধারণ সম্পাদক মো. শামছ-ই-তাবরীজ রায়হান (দৈনিক যুগান্তর) পুনরায় সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

 

 

শুক্রবার (১১ আগস্ট) বিকেলে উপজেলা সদরে অবস্থিত প্রেসক্লাব নান্দাইল কার্যালয়ে ১৬তম বার্ষিক সাধারণ সভায় এই কমিটি ঘোষণা করা হয়।

 

প্রেসক্লাবের উপদেষ্টা বিশিষ্ট শিক্ষাবিদ আলী আফজাল খানের সভাপতিত্বে ও সিনিয়র সদস্য কবি আহসান খান পারভেজের সঞ্চালনায় প্রেসক্লাবের সম্মানিত উপদেষ্টা ও আজীবন সদস্যগণসহ প্রেসক্লাবের সাংবাদিক সদস্যবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

 

এছাড়া সর্বসম্মতিক্রমে বাবু অরবিন্দ পাল অখিল (সহ-সভাপতি), প্রবাল মজুমদার (সহ-সাধারণ সম্পাদক), হাজি রফিকুল ইসলাম খোকন (কোষাধ্যক্ষ), জালাল উদ্দিন মন্ডল (সাংগঠনিক সম্পাদক), অ্যাডভোকেট হাবিবুর রহমান ফকির, স্বপন কুমার সাহা, আলী আহসান খান পারভেজ, আ. হামিদ রতন ও আল আমিন সরকারকে কার্যকরী সদস্য পদে নির্বাচিত করা হয়।

 

প্রেসক্লাবের নব-নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকসহ কার্যকরী কমিটির নেতৃবৃন্দ বস্তুনিষ্ট সংবাদ পরিবেশনের মাধ্যমে সোনার বাংলা গড়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews