1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
বাউফলে নবম শ্রেনির স্কুল শিক্ষার্থীর আত্মহত্যা
শনিবার, ১৮ মে ২০২৪, ১১:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বৈদেশিক ঋণনির্ভর প্রকল্প বাস্তবায়নে বাড়তি পরিশ্রমের  নির্দেশ প্রধানমন্ত্রীর  সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী লক্ষ্মীপুরে বিনামূল্যে সার বীজ বিতরণ বরুড়ায় বই ও কসমেটিক বিক্রেতাকে হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদণ্ড,  স্বামী’র কারাদণ্ড বদলগাছীতে আগুনে ক্ষতিগ্রস্ত কাঠ মিস্ত্রিকে সহায়তা দিলেন সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী দেবীদ্বারে আনোয়ারাকে শ্বাসরুদ্ধ করে হত্যার দায়ে একজনের মৃত্যুদণ্ড হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের সামনের ফ্লাইওভারে গাড়িতে আগুন কোরবানির ঈদকে সামনে রেখে অস্থির চট্টগ্রামের মসলার বাজার বরগুনা উপজেলার হলদিয়া ও গুলিশাখালী ইউনিয়ন ভেঙ্গে নতুন ৫ ইউনিয়ন করার দাবী এলাকাবাসীর রাউজানে বড় ভাইয়ের হাতে আপন ছোট ভাই খুন

বাউফলে নবম শ্রেনির স্কুল শিক্ষার্থীর আত্মহত্যা

  • আপডেট টাইম : সোমবার, ১০ এপ্রিল, ২০২৩, ১১.১৫ পিএম
  • ৯৮ বার পঠিত

মো:আমির হোসেন,বাউফল প্রতিনিধি:

পটুয়াখালীর বাউফলে মোসা.মিম আক্তার (১৩) নামে এক স্কুল শিক্ষার্থী গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। আজ রবিবার সকালে মদনপুরা ইউনিয়নের পশ্চিম মদনপুরা গ্রামে এ ঘটনা ঘটে। মৃত ওই শিক্ষার্থী সোনামুদ্দিন মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেনির ছাত্রী ছিলেন। তার বাবার নাম মো.শহিদুল ইসলাম দেওয়ান।

জানা গেছে, আজ(রবিবার) সকাল ৯ টার দিকে মীমের মা বিকাশের টাকা তুলতে স্থানীয় এক বাজারে গিয়ে ছিলেন। এ সময়ে মীম ঘরে একা ছিলো। বাজারের কাজ শেষে মীমের মা বাড়ী ফিরে ঘরের দরজা বন্ধ অবস্থায় দেখতে পান। এক পর্যায়ে ঘরে প্রবেশ করে মীমকে ঘরের আড়ার সঙ্গে গলায় ওড়না পেচানো অবস্থায় ঝুলতে দেখেন। পরে তার কান্নকাটি শুনে স্থানীয়রা এগিয়ে এসে মীমকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিাকৎসক তাকে মৃত ঘোষণা করেন।

প্রাথমিকভাবে মীমের আত্মহত্যার কারন জানা যায়নি। তবে মীমকে মোবাইল ফোন কিনে না দেয়ায় অভিমানে আত্মহত্যা করে থাকতে পারে বলে স্থানীয়দের ধারনা।

বাউফল থানার অফিসার ইনচার্জ(ওসি) এটিএম আরিচুল হক বলেন, এটি অপমৃত্যুর ঘটনা। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews