1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
দিনাজপুর ঘোড়াঘাটে সোনালী ব্যাংক লকডাউন ঘোষনা
শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০৭:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বৃহস্পতিবার সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা স্বামীর কর্মস্থল ইসলামী ব্যাংকের সামনে অনশনরত স্ত্রীর বিষপান, পুলিশ সদস্যদের ভূমিকায় উদ্বিগ্ন দাবি আদায় না হওয়া পর্যন্ত আমরা আন্দোলন থেকে সরে যাব না, কফিন ধরে শিক্ষার্থীদের শপথ সংস্কার আন্দোলন সাধারণ ছাত্রদের হাতে নেই, এর নেতৃত্বে এখন ছাত্রদল-ছাত্রশিবি : কাদের চট্টগ্রামে কোটা সংস্কার আন্দোলনে নিহতদের স্মরণে মহানগর বিএনপির গায়েবানা জানাজা ঢাকা বিশ্ববিদ্যালয়সহ দেশের বিভিন্ন স্থানে বিজিবি মোতায়েন অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঢাকা বিশ্ববিদ্যালয় আজ পবিত্র আশুরা, কারবালার ‘শোকাবহ এবং হৃদয় বিদারক ঘটনাবহুল দিন চট্টগ্রামে কোটা সংস্কার আন্দোলনকারীদের সঙ্গে যুবলীগ-ছাত্রলীগের সংঘর্ষে নিহত ৩ শিক্ষার্থীদের নিরাপত্তা বিবেচনায় স্কুল-কলেজ-পলিটেকনিক বন্ধ ঘোষণা

দিনাজপুর ঘোড়াঘাটে সোনালী ব্যাংক লকডাউন ঘোষনা

  • আপডেট টাইম : সোমবার, ২২ জুন, ২০২০, ৬.১০ পিএম
  • ২২১ বার পঠিত

 তাজ চৌধুরী, দিনাজপুর : দিনাজপুরের ঘোড়াঘাটে সোনালী ব্যাংকের ওসমানপুর শাখায় পিয়ন করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর ব্যাংকের আরও দুই কর্মকর্তার করোনা উপসর্গের লক্ষণ দেখা দেওয়ায় ব্যাংকের শাখাটি লকডাউন করা হয়েছে।

আজ রবিবার (২১ জুন) উপজেলা নির্বাহী অফিসার সোনালী ব্যাংক ওসমানপুর শাখাটি লকডাউন ঘোষনা করেন। ঘোড়াঘাট উপজেলা নির্বাহী অফিসার ওয়াহীদা খানম জানান, ব্যাংক কর্মচারী (পিয়ন) জয়নাল আবেদীন বেশ কয়েক দিন ধরে জ্বর-সর্দিতে ভুগছিলেন। খবর পেয়ে উপজেলা স্বাস্থ্য বিভাগ তার করোনা ভাইরাসের নমুনা সংগ্রহ করে পরীক্ষাগারে পাঠানোর পর গত ১৬ জুন তাঁর শরীরে করোনা সনাক্ত হয়।

বর্তমানে ওই ব্যাংক কর্মচারী (পিয়ন) তাঁর নিজ বাড়ি উপজেলার রানীগঞ্জ দক্ষিণ দেবীপুর গ্রামে হোম আইসোলেশনে রয়েছেন। তিনি আরও জানান, ব্যাংকের শাখাটি আগামী ২৫ জুন পর্যন্ত লকডাউন ঘোষনা করা হয়েছে। এ সময়ে ব্যাংকের সকল কার্যক্রম বন্ধ থাকবে।

বন্ধ থাকা অবস্থায় ব্যাংকের পার্শবর্তী অন্য শাখায় গ্রাহকদের লেনদেন করতে বলা হয়েছে। করোনা ভাইরাসের উপসর্গ ধাকা ব্যাংকের অপর দুই কর্মকর্তাসহ ১৮ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। তাদের নমুনা পরীক্ষার ফলাফল নেগেটিভ আসলে লকডাউন তুলে নেয়া হবে। এছাড়া পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত ব্যাংকটি লকডাউনের আওতায় থাকবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews