1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
নৌকাকে পরাজিত করেতে স্বতন্ত্র প্রার্থী প্রশাসন দ্বারা আগেই   নীলনকশা তৈরী করে রেখেছিলেন 
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১০:০৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বৈদেশিক ঋণনির্ভর প্রকল্প বাস্তবায়নে বাড়তি পরিশ্রমের  নির্দেশ প্রধানমন্ত্রীর  সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী লক্ষ্মীপুরে বিনামূল্যে সার বীজ বিতরণ বরুড়ায় বই ও কসমেটিক বিক্রেতাকে হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদণ্ড,  স্বামী’র কারাদণ্ড বদলগাছীতে আগুনে ক্ষতিগ্রস্ত কাঠ মিস্ত্রিকে সহায়তা দিলেন সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী দেবীদ্বারে আনোয়ারাকে শ্বাসরুদ্ধ করে হত্যার দায়ে একজনের মৃত্যুদণ্ড হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের সামনের ফ্লাইওভারে গাড়িতে আগুন কোরবানির ঈদকে সামনে রেখে অস্থির চট্টগ্রামের মসলার বাজার বরগুনা উপজেলার হলদিয়া ও গুলিশাখালী ইউনিয়ন ভেঙ্গে নতুন ৫ ইউনিয়ন করার দাবী এলাকাবাসীর রাউজানে বড় ভাইয়ের হাতে আপন ছোট ভাই খুন

নৌকাকে পরাজিত করেতে স্বতন্ত্র প্রার্থী প্রশাসন দ্বারা আগেই   নীলনকশা তৈরী করে রেখেছিলেন 

  • আপডেট টাইম : সোমবার, ৮ জানুয়ারী, ২০২৪, ৫.২৯ পিএম
  • ৬৫ বার পঠিত
  • নিরঞ্জন মিত্র (নিরু) ফরিদপুর জেলা প্রতিনিধিঃ
ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও ফরিদপুর-৩ সদর আসনে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রার্থী শামীম হক বলেছেন, নৌকাকে পরাজিত করতে স্বতন্ত্র প্রার্থী এ. কে আজাদ প্রশাসনকে ব্যবহার করে আগে থেকেই নীলনকশা তৈরী করে রেখেছিলেন। শুধু তাই-না তার ভাড়া করা বহিরাগত বাইরে থেকে সন্ত্রাসী বাহিনী মিডিয়া পরিচয় দিয়ে সাংবাদিক পর্যবেক্ষণ কার্ড বানিয়ে বিভিন্ন ভোট কেন্দ্রে অবস্থান করে নৌকার এজেন্টদের ভয় ভিতি হুমকি প্রদান করেছে। নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার জন্য আগে থেকেই স্বতন্ত্র প্রার্থী এ. কে আজাদ ষড়যন্ত্র করে আসছেন।
ফরিদপুর জেলা আওয়ামী লীগের
আয়োজনে,(৮ জানুয়ারি) সোমবার বেলা ১২ টার দিকে শহরের হাসিবুল হাসান লাবলু সড়কে আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে নেতা-কর্মীদের সঙ্গে এক মতবিনিময় সভায় এ-সব কথা বলেন।
শামীম হক বলেন, স্বতন্ত্র প্রার্থী নির্বাচনের আগেই অগ্রীম বার্তা দিয়েছিলেন, যে ৭ জানুয়ারি পরেই প্রশাসন দিয়ে জেলের মধ্যে ঢুকিয়ে দিবেন এ.কে আজাদ। তিনি, প্রশাসনের মাধ্যমে  নৌকাকে পরাজিত করার পরিকল্পনা নীলনকশা আগে থেকেই তৈরী করে রেখেছিলেন। তিনি আরো বলেন, এই ফলাফল আমরা মানি না। প্রশাসনকে ব্যবহার করে আমাদের হারানো হয়ছে। আগে থেকেই আমাদের বিরুদ্ধে নীলনকশা তৈরী করা হয়েছিলো। ষড়যন্ত্র করে আমাদের পরাজিত করা হয়েছে।
জাতীয় সংসদ নির্বাচনকে কলঙ্কিত করা হয়েছে। এসব কাজে সে মিডিয়া ব্যবহার করছে বলে তিনি উল্ল্যেখ করেন এবং মিডিয়া ব্যবহার করে নেতা-কর্মীদের ভীতসন্ত্রস্ত করছে বলে দাবি করেন।
ফরিদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ্ মোঃ ইশতিয়াক আরিফ বলেন, নির্বাচের আগেই আমাদের নেতা কর্মীদের মিথ্যা অপপ্রচারের মাধ্যমে হয়রানির শিকার এবং নৌকার কর্মীদের মার ধর করা হয়েছে। আমরা বার বার প্রশাসনের কাছে অনুরোধ করেছি। প্রশাসনকে অবগত করার পরেও প্রশাসন উল্টে আমাদের নেতা- কর্মীদের উপর জুলুম করেছে এবং ধরে নিয়ে এসেছে। স্বতন্ত্র প্রার্থীর সন্ত্রাসী কর্মকাণ্ড প্রশাসনের চোখে পড়ে না। প্রশাসনের উদ্দেশ্য করে তিনি বলেন, আমাদের নৌকার নেতা-কর্মীদের ও সাধারন মানুষের উপর হামলা হুমকি ধামকি দিয়ে আসছে। এইসব বিষয়ে শেষ বারের মতো জানাবো। প্রশাসন যদি এর ব্যবস্থা না নেয় তাহলে প্রশাসনের বিরুদ্ধে কঠোর আন্দোলন গড়ে তুলব। প্রয়োজন হলে ফরিদপুরে হরতাল ঘোষণা করা হবে।
আরো বক্তব্য রাখেন, ফরিদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শ্যামল কুমার ব্যানার্জী, কোতয়ালী থানা আওয়ামী সাধারণ সম্পাদক শামসুল আলম চৌধুরী।
এসময় ফরিদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাইন উদ্দিন আহমেদ মানু, সহ-সভাপতি কে.এম. সেলিম, দপ্তর সম্পাদক আলী আশরাফ পিয়ার, কোতয়ালী থানা আওয়ামী লীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্লা, মহিলা আওয়ামী লীগের সভাপতি মাহমুদা বেগম, আওয়ামী লীগের সদস্য ও শ্রমিক লীগের সভাপতি গোলাম মোঃ নাছির সহ আওয়ামী লীগের ও তার অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ও সাধারণ জনগণ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানটি সার্বিক ভাবে পরিচালনা করেন ফরিদপুর জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক ‌নেওয়াজ জামান সজীব।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews