1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
মারা গেলেন সাভার থানা বিএনপির সভাপতি আলহাজ্ব মাহমুদুল হাসান আলাল
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১২:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বৈদেশিক ঋণনির্ভর প্রকল্প বাস্তবায়নে বাড়তি পরিশ্রমের  নির্দেশ প্রধানমন্ত্রীর  সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী লক্ষ্মীপুরে বিনামূল্যে সার বীজ বিতরণ বরুড়ায় বই ও কসমেটিক বিক্রেতাকে হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদণ্ড,  স্বামী’র কারাদণ্ড বদলগাছীতে আগুনে ক্ষতিগ্রস্ত কাঠ মিস্ত্রিকে সহায়তা দিলেন সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী দেবীদ্বারে আনোয়ারাকে শ্বাসরুদ্ধ করে হত্যার দায়ে একজনের মৃত্যুদণ্ড হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের সামনের ফ্লাইওভারে গাড়িতে আগুন কোরবানির ঈদকে সামনে রেখে অস্থির চট্টগ্রামের মসলার বাজার বরগুনা উপজেলার হলদিয়া ও গুলিশাখালী ইউনিয়ন ভেঙ্গে নতুন ৫ ইউনিয়ন করার দাবী এলাকাবাসীর রাউজানে বড় ভাইয়ের হাতে আপন ছোট ভাই খুন

মারা গেলেন সাভার থানা বিএনপির সভাপতি আলহাজ্ব মাহমুদুল হাসান আলাল

  • আপডেট টাইম : শুক্রবার, ২৯ মে, ২০২০, ৬.০৪ পিএম
  • ২৮১ বার পঠিত

আনোয়ার হোসেন আন্নু, সাভার: সাভার থানা বিএনপির সভাপতি ও বিরুলিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মাহমুদুল হাসান আলাল আর নেই। চলে গেছে না ফেরার দেশে। (ইন্নালিল্লাহি ওয়াইন্নইলাহি রাজিউন)।
শুক্রবার বাদ জুমা ঢাকার এভার কেয়ার হসপিটালে (সাবেক অ্যাপোলো হসপিটাল) শেষ নিশ্বাস ত্যাগ করেন । জানাযায় বুধবার সকালে নিজের ফুল বাগান পরিচর্যা করছিলেন। হঠাৎ তীব্র বুকে ব্যথা। ওর ছোট ভাই ফোন করলো। বললাম, দ্রুত এনাম মেডিকেল কলেজ নিয়ে আসো। নিবিড় স্নায়ু পরিচর্যা কেন্দ্রের ( নিউরো.আই.সি. ইউ বা নিউরোলজিকাল ইন্টেন্সিভ কেয়ার ইউনিট) চিকিৎসকরা আপ্রাণ চেষ্টা করছিলেন। আলাল কে স্থানান্তর করা হলো ঢাকার এভার কেয়ার হসপিটালে (সাবেক অ্যাপোলো হসপিটাল)। সেখানে কিছুক্ষণ আগে সবাইকে কাঁদিয়ে আলাল চলে গেছে আনন্তলোকে। সবাই মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে তার জন্য প্রার্থনা করবেন। মহান আল্লাহ রাব্বুল আলামীন যেন তার শোক সন্তপ্ত পরিবারকে এই শোক বহনের ক্ষমতা দেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews