1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতর এর শুভেচ্ছা জানালেন,”আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ-আবু বক্কর সিদ্দিক
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৬:৪৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হারিয়েছে সাভার উপজেলার চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্দ্বিতায় দ্বিতীয়বার হলেন রাজীব নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা  *ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি

দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতর এর শুভেচ্ছা জানালেন,”আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ-আবু বক্কর সিদ্দিক

নিরেন দাস

 

পবিত্র ঈদুল ফিতর ২০২৩ উপলক্ষে জয়পুুরহাটের আক্কেলপুরবাসীসহ দেশের সবাইকে পবিত্র ঈদের শুভেচ্ছা জানিয়েছেন আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) আবু বক্কর সিদ্দিক, ঈদ শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, দীর্ঘ ১ মাস সিয়াম সাধনার (রোজা রাখার) পরে আসে পবিত্র ঈদুল ফিতর। আর এই ঈদ সারা বিশ্বের মুসলমানদের জন্য বয়ে আনে আনন্দের বার্তা। সকল প্রকারের ভেদাভেদ ভুলে সকল শ্রেণি-পেশার মানুষকে এক সাড়িতে দাঁড় করায় এই পবিত্র ঈদ।

 

 

প্রতিবছর ঈদ আসে আমাদের জীবনে আনন্দ আর সীমাহীন প্রেম প্রীতি ও কল্যাণের বার্তা নিয়ে৷ তাই এ ঈদ সকল কলুষতাকে ধুয়ে মুছে হিংসা বিদ্বেষ ভুলে পরস্পরকে ভালোবাসা ও প্রীতির বন্ধনে আবদ্ধ করে তুলে।

 

তিনি আরও বলেন ঈদ হল খুশি আর আনন্দের উৎসব। শান্তি সম্প্রীতির উৎসব। সেই উপলক্ষে আগামী দিনেও দেশে এই শান্তি সম্প্রীতি বজায় থাকুক বলে এই কামনা করেন।

 

শুভেচ্ছা বার্তায় দেশবাসী ও সর্বস্তরের মানুষ সুস্থ থাকুন, নিরাপদ থাকুন, মহান আল্লাহ তায়ালা তাদের সকলকে বালামুসীবত থেকে হেফাজত দান করুন এই প্রার্থনাই করেন।

 

ওসি আবু বক্কর সিদ্দিক বলেন, ঈদুল ফিতর আমাদের মাঝে একটি সুন্দর ও সমৃদ্ধ সমাজ গঠনে উদ্ধুদ্ধ করবে বলে তিনি এ আশা প্রকাশ করেন। সেই প্রত্যাশা নিয়ে ঈদের আনন্দ সবার জীবন ভরে উঠুক এই বলে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন, এই প্রত্যাশায় আবারও সকলকে ঈদের শুভেচ্ছা ও ঈদ মোবারাক জানান। পাশাপাশি সকলের কাছে দোয়া কামনা করেন।

 

ঈদ শুভেচ্ছান্তে:

“আবু বক্কর সিদ্দিক” অফিসার ইনচার্জ, আক্কেলপুর থানা,জয়পুুরহাট।

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews