1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
আটোয়ারীতে আইনশৃঙ্খলা আলোচনা সভা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৫৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

আটোয়ারীতে আইনশৃঙ্খলা আলোচনা সভা

  • আপডেট টাইম : সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১, ৯.১২ পিএম
  • ১৪৭ বার পঠিত

নিতিশ চন্দ্র বর্মন পঞ্চগড় জেলা প্রতিনিধিঃ

পঞ্চগড়ের আটোয়ারী উপজেলায় আইন শৃঙ্খলা ও চোরাচালান কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার আবু তাহের  সামসুজ্জামান এর সভাপতিত্বে সোমবার সকালে উপজেলা পরিষদের হলরুমে এই সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন কমিটির উপদেষ্টা উপজেলা পরিষদের চেয়ারম্যান  তৌহিদুল ইসলাম। অন্যানের মধ্যে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান  শাহজাহান, আটোয়ারী থানার অফিসার ইনচার্জ  ইজার উদ্দিন, ইউপি চেয়ারম্যানবৃন্দ, গোয়ালদিঘি মাদ্রাসার সুপার  খাদেমুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।

সভায় উপজেলা আইনশৃঙ্খলা কমিটির সকল সদস্যগণ উপস্থিত ছিলেন। সভা শেষে সভাপতি জানান, অন্যান্য উপজেলার চেয়ে এই উপজেলার আইন শৃঙ্খলা পরিস্থিতি সবচেয়ে বেশি ভালো। তবে ফার্মেসী ব্যবসায়ীদের উদ্দেশ্যে ডাক্তারের পরামর্শ ছাড়া যেন কোন ওষুধ বিক্রি  না করে সে বিষয়ে সর্তক থাকার জন্য বলেন।

বাজারের বাস ও অটো প্রবেশে বন্ধর বিষয়ে ব্যবস্থা গ্রহণের জন্য সিদ্ধান্ত গ্রহণ করা হয়। চোরাচালানের বিষয়ে বর্ডার এলাকা বিজিবির সদস্যকে সর্তক থাকার আহ্বান জানান তিনি।

উল্লেখ্য সভা শেষে আটোয়ারী থানা পুলিশের আয়োজনে নতুন পুলিশ নিয়োগের ভিডিও ক্লিপ প্রর্দশন করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews