1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
নানুপুর এলাকা থেকে বিদেশী পিস্তল ও ৫ রাউন্ড গুলি উদ্ধারসহ গ্রেফতার ১ জন
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

নানুপুর এলাকা থেকে বিদেশী পিস্তল ও ৫ রাউন্ড গুলি উদ্ধারসহ গ্রেফতার ১ জন

  • আপডেট টাইম : শনিবার, ১ জানুয়ারী, ২০২২, ৮.৩৮ পিএম
  • ২৯৮ বার পঠিত

ইমাম হোসেন জীবন চট্টগ্রামঃ

র‌্যাব-৭এর অভিযানে চট্টগ্রাম জেলার ফটিকছড়ি থানাধীন নানুপুর এলাকা হতে ০১ টি বিদেশি পিস্তল , ০৫ রাউন্ড গুলি উদ্ধারসহ ০১ অস্ত্রধারী সন্ত্রাসীকে আটক করেছে র‌্যাব-৭ চট্টগ্রাম । র‌্যাব-৭ প্রতিষ্ঠারণগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধ এর উৎস্য উদ্ঘাটন , অপরাধীদের গ্রেফতারসহ আইন শৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে । র‌্যাব-৭ চট্টগ্রাম অস্ত্রধারী সন্ত্রাসী , ডাকাত , ধর্ষক , চাঁদাবাজ , সন্ত্রাসী , খুনি , বিপুল পরিমান অবৈধ অস্ত্র গোলাবারুদ উদ্ধার , মাদক উদ্ধার , ছিনতাইকারী , অপহরনকারী ও প্রতারকদের গ্রেফতারের ক্ষেত্রে জিরো টলারেন্স নীতি অবলম্বন করায় সাধারন জনগনের মনে আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে ।
এরই ধারাবাহিকতায় গত ৩১ ডিসেম্বর ২০২১ ইং তারিখ রাত ৮.৪৫ ঘটকায় র‌্যাব-৭ চট্টগ্রামের একটি চৌকস আভিযানিক চট্টগ্রাম জেলার ফটিকছড়ি থানাধীন নানুপুর এলাকা অভিযান চালিয়ে ০১ টি বিদেশী পিস্তল , ০৫ রাউন্ড গুলি উদ্ধারসহ ০১ জন অস্ত্রধারী সন্ত্রাসীকে গ্রেফতার করা হয় । গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোহাম্মদ মীর কাসেম (৪০) চট্টগ্রাম বলে জানা যায় ।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় সে চট্টগ্রামের বিভিন্ন এলাকায় অস্ত্র ক্রয় বিক্রয়সহ অবৈধ অস্ত্র ব্যবহার করে সন্ত্রাসী কার্যক্রম করে আসছে ।
গ্রেফতারকৃত আসামী সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের নিমিত্তে চট্টগ্রাম জেলার ফটিকছড়ি থানায় হস্তান্তর করা হয়েছে ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews