1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
লৌহজংয়ে নিরাপদ বাংলাদেশ চাইয়ের ৫শতাধিক কম্বল বিতরণ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

লৌহজংয়ে নিরাপদ বাংলাদেশ চাইয়ের ৫শতাধিক কম্বল বিতরণ

  • আপডেট টাইম : বুধবার, ৫ জানুয়ারী, ২০২২, ৩.৫৫ পিএম
  • ২৭৮ বার পঠিত

ফৌজি হাসান খান রিকু লৌহজং (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ

মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার হাড়িদিয়ায় মাদ্রাসা,এতিমখানা ও হতদরিদ্র প্রায় ৫শতাধিক পরিবারের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। ফেসবুকভিত্তিক মানবিক সংগঠন নিরাপদ বাংলাদেশ চাইয়ের প্রতিষ্ঠাতা ও প্রধান সমন্বয়ক ওয়াসিম ফারুকের নিজ অর্থায়নে এ কম্বল বিতরণ করা হয়।
মঙ্গলবার দুপুরে উপজেলার গাওদিয়া ইউনিয়নের হাড়িদিয়া দারুল উলূম আঃ আহাদ মুন্সী কওমী মাদ্রাসা, হাড়িদিয়া রাবেয়া খাতুন আদর্শ মহিলা মাদ্রাসা, গাওদিয়া কারীমিয়া কওমী মাদ্রাসা ও অসহায় হতদরিদ্র শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়।
কম্বল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সংগঠনের প্রতিষ্ঠাতা ওয়াসিম ফারুক, লৌহজং প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও একাত্তর টেলিভিশনের সাংবাদিক মো. মানিক মিয়া, হাড়িদিয়া রাবেয়া খাতুন আদর্শ মহিলা মাদ্রাসার প্রতিষ্ঠাতা মনির হোসেন শিকদার, হাড়িদিয়া ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সেলিম মোল্লা, সাধারণ সম্পাদক ও নবনির্বাচিত মেম্বার টিটু শিকদার, লৌহজং প্রেস ক্লাবের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মো. ইমন হোসেন, সাংবাদিক তরিকুল ইসলাম সাইম প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews