1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
শোকের মাসে নতুন এ্যম্বুলেন্স পেলো ভূরুঙ্গামারী সরকারী মেডিকেল
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৪৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

শোকের মাসে নতুন এ্যম্বুলেন্স পেলো ভূরুঙ্গামারী সরকারী মেডিকেল

  • আপডেট টাইম : সোমবার, ২ আগস্ট, ২০২১, ৫.৩৮ পিএম
  • ২২২ বার পঠিত

শোকের মাসে নতুন এ্যম্বুলেন্স পেলো ভূরুঙ্গামারী সরকারী মেডিকেল

আব্দুর রাজ্জাক কাজল, ভূরুঙ্গামারী প্রতিনিধিঃ

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে শোকের মাস আগস্টের প্রথম দিনে সম্পূর্ণ নতুন আঙ্গিকে নতুন রুপে মহামারী এই করোনার দূর সময়ে এ্যম্বুলেন্স পেলো ভূরুঙ্গামারী সরকারী মেডিকেল।এর আগের ব্যবহারের এ্যম্বুলেন্সটি অনেক বয়স হওয়াতে বেশ কিছুদিন থেকে মাঝে মাঝে নষ্ট হয়ে পরে থাকে।এমতাবস্থায় জরুরী রুগী উন্নত চিকিৎসার জন্য দূরে কোথাও যেতে সরকারী এ্যম্বুলেন্স পেতো না অনেক সময় দূরভোগে পরতে হতো রুগীসহ স্বজনদের।

এমতাবস্থায় স্বাস্থ্য মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগ,ভূরুঙ্গামারী সরকারী মেডিকেল,কমিউনিটি ক্লিনিকসহ সকল স্বাস্থ্য সেবায় যারা দ্বায়িত্বে আছেন তারা দিন রাত পরিশ্রম করে যাচ্ছেন এই মহামারী করোনায় উন্নত চিকিৎসার জন্য। তারি ধারাবাহিকতায় আধুনিক সুবিধা সম্বলিত এ্যাম্বুলেন্সটি হস্তান্তর করে বেশ কিছুদিন আগে স্বাস্থ্য মন্ত্রণালয়।

বাংলাদেশের এক ঐতিহাসিক শোকের মাস আগস্ট।যে মাসে বাংঙ্গালী জাতীর বলিষ্ঠ নেতা,বাংঙ্গালী জাতীর নিতি নির্ধারক,বাংঙ্গালী জাতীর অনুপ্রেরণা,বাংঙ্গালী জাতীর অহংকার,বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ আরো অনেক কেই নিঃসংশ ভাবে হত্যা করা হয়।সেই স্বরনে বাংঙ্গালী জাতীর শোকের মাসে নতুন এ্যাম্বুলেন্সটি ১ আগস্ট শুভ উদ্বোধন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান নুরুন্নবী চৌধুরী খোকন,উপজেলা নির্বাহী অফিসার দীপক কুমার দেব শর্মা।উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: আবু সাজ্জাদ মোহাম্মদ সায়েম,থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন,প্রেস ক্লাব সভাপতি আনারুল হক,আবাসিক মেডিকেল অফিসার ডা:সাদ্দাম হোসেনসহ আরো অনেকে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews