1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@dailysurjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
  3. towhid472@gmail.com : Towhid Ahmmed Rezas : Towhid Ahmmed Rezas
সাভারে সরকারী জমি দখলের অভিযোগে আ'লীগ নেতার বিরুদ্ধে মামলা আটক-১
সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৮:০০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ অদম্য গতিতে এগিয়ে যাচ্ছে তথ্য ও সম্প্রচারমন্ত্রী ক্ষেতলালে গৃহবধুকে হত্যার অভিযোগ, আটক-২ খুলনা তেরখাদায় জেলে থেকে নির্বাচন করে জিতলেন স্বতন্ত্র প্রার্থী দীন ইসলাম মতলব দক্ষিণে ৩ ইউপিতে নৌকা একটিতে স্বতন্ত্রের জয় ত্রিশালে স্বামীর পিঠে চড়ে কেন্দ্রে গিয়ে ভোট দিলেন রোওশন নান্দাইলে আওয়ামীলীগের প্রতিবাদী সাংবাদিক সম্মেলন খুলনা তেরখাদা উপজেলায়  পাঁচটিতে নৌকা’ ১টিতে স্বতন্ত্র প্রার্থীর বিজয় চন্দনাইশে মোবাইল কোর্টে ২৪ হাজার টাকা জরিমানা আদায়  ইউপি নির্বাচন: সিলেটে ৮টিতে আ.লীগ, অন্যান্য ৭ সমাবেশ সফল করতে সিলেট মহানগর বিএনপির লিফলেট বিতরণ 

সাভারে সরকারী জমি দখলের অভিযোগে আ’লীগ নেতার বিরুদ্ধে মামলা আটক-১

  • আপডেট টাইম : বুধবার, ১৭ নভেম্বর, ২০২১, ২.০৯ এএম
  • ২০ বার পঠিত

আনোয়ার হোসেন আন্নু বিশেষ প্রতিনিধিঃ

সাভারে ভুয়া দলিলের মাধ্যমে সরকারি জমি একটি আবাসন প্রতিষ্ঠানের কাছে বিক্রি করে অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগে আওয়ামী লীগ নেতাসহ ৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে বন বিভাগ। মামলাটি তদন্তের দায়িত্ব দেয়া হয়েছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ সিআইডিকে।

মামলায় আসামিরা হলেন- বিরুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হালিম(৬৩), তার ভাই আব্দুল মালেক(৭৪), ভাতিজা মোঃ মোক্তার হোসেন(৪৪), সহযোগী কবির হোসেন হাওলাদার(৬৯) ও আবাসন প্রতিষ্ঠান গ্লোরিয়াস ল্যান্ডস এন্ড ডেভেলপমেন্ট লিঃ এর সত্বাধীকারী একেএম মজিবুল হক (৭৫)।

মামলা দায়েরের পর পর সিআইডি রোববার রাতে আসামি আওয়ামী লীগ নেতা হালিমের ভাতিজা মোক্তার হোসেনকে গ্রেপ্তারের পর পালাতক রয়েছেন ওই আওয়ামী লীগ নেতাসহ অপর আসামিরা।

ঢাকা বন বিভাগের কালিয়াকৈর রেঞ্জের বাড়ইপাড়া বিটের ফরেস্টার মো. শহীদুল আলম জানান, বন বিভাগের বিক্রি করে দেওয়ার জমির মূল্য দেড়’শ কোটি টাকার উপরে। সাভারের বিরুলিয়া এলাকায় বন বিভাগের সরকারি প্রায় ২ একর জমি ভুয়া দলিল বানিয়ে আবাসন প্রতিষ্ঠানের কাছে বিক্রি করে দেন বিরুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হালিম ও তার সহযোগীরা।

সাভার সাব-বন বিটের আওতাভুক্ত কমলাপুর মৌজার সিএস ও এস এ ২২৩, ২৫৩ এবং আরএস ৬৪৪, ৬৪৬,৬৪২ ও ৬৪৩নং দাগের অন্যন্য সম্পত্তি সহ ১.৮২ একর জমির মালিক ও ভোগ দখলকারী ঢাকা বন বিভাগ।

কিন্তু বিরুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হালিমসহ তার সহযোগীরা এই সরকারি সম্পত্তি আত্মসাৎ করার উদ্দেশ্যে ভুয়া দলিলের মাধ্যমে সাভার সাব-রেজিস্ট্রি অফিসে উপস্থাপন করে আম-মোক্তার নামা দলিল সম্পাদন করে ঢাকার গ্লোরিয়াস ল্যান্ডস এন্ড ডেভেলপমেন্ট লিঃ এর নিকট বিক্রি করে।

সাভার মডেল থানার বিরুলিয়া ফাঁড়ির ইনচার্জ আব্দুল কুদ্দুস জানান, সিআইডির পক্ষ আসামিদের গ্রেপ্তারে অভিযান শুরু হয়েছে। এক আসামি গ্রেপ্তার হলেও বাঁকিরা পলাতক রয়েছেন। তিনি আরো জানান পলাতকদের গ্রেপ্তারের জোড় চেষ্টা চলছে

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews