1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
অব. সশস্ত্রবাহিনী কল্যাণ সংস্থার নির্বাচন সম্পন্ন
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
*ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন

অব. সশস্ত্রবাহিনী কল্যাণ সংস্থার নির্বাচন সম্পন্ন

  • আপডেট টাইম : শনিবার, ২০ জানুয়ারী, ২০২৪, ৮.২৬ পিএম
  • ৭৩ বার পঠিত

মনজুরুল সভাপতি ও খাইবুর চৌধুরী সম্পাদক

  • মাসউদ রানা

 

অবসরপ্রাপ্ত সশস্ত্রবাহিনী কল্যাণ সংস্থা’র নির্বাচন সুষ্ঠু ও সুশৃংখলভাবে সম্পন্ন হয়েছে। নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন সিনিয়র ওয়ারেন্ট অফিসার মো. মনজুরুল হক, সাধারণ সম্পাদক সার্জেন্ট খাইবুর রহমান চৌধুরী এবং অর্থ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন ল্যা. কর্পোরাল মো. এরশাদ হোসেন।

 

দিনাজপুরের ফুলবাড়ি সুজাপুর মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের মিলনায়তনে শনিবার (২০ জানুয়ারি) ফুলবাড়ী উপজেলা শাখার অবসরপ্রাপ্ত সশস্ত্রবাহিনী কল্যাণ সংস্থা’র ত্রিবার্ষিক সম্মেলন ও নির্বাচন অনুষ্ঠিত হয়। উক্ত সাধারণ সভায় সভাপতিত্ব করেন সংগঠনটির প্রাক্তন সভাপতি অনারারী লেফটেন্যান্ট বীর মুক্তিযোদ্ধা আব্দুল হান্নান। অবসরপ্রাপ্ত সশস্ত্রবাহিনী কল্যাণ সংস্থা ফুলবাড়ী উপজেলা শাখার এই নির্বাচনে নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন সিনিয়র ওয়ারেন্ট অফিসার মো. আকবর হোসেন, ওয়ারেন্ট অফিসার আব্দুল হাই, সিনিয়র ওয়ারেন্ট অফিসার মো. আনিসুর রহমান, সার্জেন্ট আশরাফুজ্জামান ও কর্পোরাল মো. শরিফুল ইসলাম। এ সময় দিনাজপুর প্রেসক্লাবের ও জেলা ক্যাব এবং সুজানের নির্বাহী সদস্য উপজেলা ক্যাবের সভাপতি মাসউদ রানা পর্যবেক্ষক হিসেবে উপস্থিত ছিলেন।

 

নির্বাচন কমিশন সূত্রে জানা যায়, অনুষ্ঠিত নির্বাচনে সভাপতি পদে সিনিয়র ওয়ারেন্ট অফিসার মো. মনজুরুল হক ৬১ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী সার্জেন্ট মোহাম্মদ আলী লিটন পেয়েছেন ৩ ভোট। সাধারণ সম্পাদক পদে সার্জেন খাইবুর রহমান চৌধুরী ৩৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ল্যা. কর্পোরাল মো. মোয়াজ্জেম হোসেন পেয়েছেন ২৪ ভোট। অর্থ সম্পাদক পদে ল্যা. কর্পোলন মো. এরশাদ হোসেন ৪৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী সার্জেন্ট সাহাবুল হোসেন ১৯ ভোট পেয়েছেন। এই তিনটি পদেই ভোট অনুষ্ঠিত হয়। অন্যান্য পদগুলিতে সিলেকশনে নিযুক্ত করা হবে। তফসিল ঘোষিত ৮৯ জন ভোটারের মধ্যে৬৪ জন সদস্য তাদের ভোটাধিকার প্রয়োগ করেন ।

 

নবনির্বাচিত সভাপতি মনজুরুল হক বলেন ,অবসরপ্রাপ্ত সশস্ত্রবাহিনী কল্যাণ সংস্থা একটি অরাজনৈতিক ও জনকল্যানমূলক স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন । আমরা সকলে একে অপরের সহযোগিতায় জনকল্যাণমূলক সামাজিক কার্যক্রম চালিয়ে যাব এবং সংগঠনের উত্তরোত্তর সমৃদ্ধি ও উন্নয়নে কাজ করব।

 

এদিকে নবনির্বাচিত সভাপতি ,সাধারণ সম্পাদক ও অর্থ সম্পাদক কে সুশাসনের জন্য নাগরিক (সুজন)কনজ্যুমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ক্যাব) ও প্রাইভেট ডিটেকটিভ পরিবার উষ্ণ শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews