1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
ইউপি নির্বাচনে সরব নানিয়ারচরের প্রার্থীরা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

ইউপি নির্বাচনে সরব নানিয়ারচরের প্রার্থীরা

  • আপডেট টাইম : শুক্রবার, ২৬ নভেম্বর, ২০২১, ৩.১২ এএম
  • ১৪৪ বার পঠিত
মাহাদী বিন সুলতান
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন-২০২১ (চতুর্থ ধাপে) রাঙামাটির নানিয়ারচর উপজেলায় সরব হয়ে উঠেছে নির্বাচনী মাঠ। বাংলাদেশ আওয়ামী লীগসহ অন্যান্য দলের মনোনীত ও স্বতন্ত্র প্রার্থীরা মনোনয়ন ফরম সংগ্রহ ও জমা করেছে।
বৃহস্পতিবার সকালে উপজেলা নির্বাচন অফিসারের কার্যালয়ে নির্বাচন অফিসার ভূপতি রঞ্জন চাকমার নিকট আওয়ামী লীগ,  ইসলামি আন্দোলন ও স্বতন্ত্র প্রার্থীগণ মনোনয়নপত্র দাখিল করেন।
সকাল থেকে নির্বাচন কার্যালয়ে মনোনয়ন ফরম জমা দিয়েছেন যারা- বুড়িঘাট ইউনিয়নঃ
নানিয়ারচর উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোঃ আব্দুল ওহাব হাওলাদার, ইসলামি আন্দোলন মনোনীত প্রার্থী এ.ক.এম ইসরাফিল, স্বতন্ত্র প্রার্থী মিজানুর রহমান, প্রমোদ খীসা ও মামুন হুসাইন।
নানিয়ারচর সদর ইউনিয়নে আওয়ামী লীগ সমর্থিত ১জন ও স্বতন্ত্র প্রার্থী হিসেবে ২জন মনোনয়ন জমা করেছেন। এরা হলেন, নানিয়ারচর উপজেলা আওয়ামীলীগ নেতা ও আইনজীবী দর্শন চাকমা ঝন্টু, স্বতন্ত্র প্রার্থী বাপ্পি চাকমা ও জ্যোতি লাল চাকমা।
সাবেক্ষ্যং ইউনিয়ন থেকে সুপম চাকমা, বিনায়ক দেওয়ান ও শান্তি জীবন চাকমা মনোনয়ন দাখিল করেছেন।
এছাড়াও ঘিলাছড়ি ইউনিয়ন পরিষদে অমল কান্তি চাকমা, মিন্টু দেওয়ান ও জন্টিনা চাকমা নামে ৩জন চেয়ারম্যান প্রার্থীসহ ৪টি ইউনিয়নে মোট ১৪জন প্রার্থী মনোনয়ন দাখিল করেছেন।
উপজেলা নির্বাচন অফিসার ভূপতি রঞ্জন চাকমা জানান, ৪টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ১৪জন, সংরক্ষিত মহিলা আসনে ৩২জন এবং সাধারণ সদস্য পদে ১০৮জনসহ মোট ১৫৪জন প্রার্থীতা করছেন।
এর মধ্যে নৌকা প্রতীকে ২জন, স্বতন্ত্র প্রার্থী ১১জন ও ইসলামি আন্দোলনের ১জন মনোনয়ন জমা করেছেন।
উল্লেখ্য, নানিয়ারচর উপজেলার ৪টি ইউনিয়নে চতুর্থ ধাপে নির্বাচন অনুষ্ঠিত হবে। আগামী ২৯শে নভেম্বর যাচাই-বাছাই এর ফলাফন প্রকাশ, ৬ই ডিসেম্বর মনোনয়ন প্রত্যাহার, ৭ই ডিসেম্বর প্রতীক বরাদ্দ ও ২৬শে ডিসেম্বর ভোট গ্রহনের মধ্য দিয়ে নির্বাচন সম্পন্ন হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews