1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
ঐক্যবদ্ধভাবে বিএনপির ষড়যন্ত্রকে প্রতিহত করতে হবে-বাহাউদ্দিন নাছিম
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

ঐক্যবদ্ধভাবে বিএনপির ষড়যন্ত্রকে প্রতিহত করতে হবে-বাহাউদ্দিন নাছিম

  • আপডেট টাইম : বুধবার, ৬ অক্টোবর, ২০২১, ৩.১৫ পিএম
  • ১৫৬ বার পঠিত
নিরেন দাস,জয়পুরহাট,জেলা প্রতিনিধিঃ-
বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক, কৃষিবিদ আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম তার বক্তব্যে বলেছেন, বাংলাদেশের উন্নয়ন অগ্রযাত্রাকে সহ্য করতে না পেরে বিএনপি-জামায়াত ও রাজাকারদের দোষররা আজও দেশ বিদেশী ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। ইতিহাস বিকৃত করে তারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে আমাদের  প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিনরাত পরিশ্রম করে বাংলাদেশকে একটি উন্নয়নশীল দেশে গড়তে কাজ করছেন কিন্তু তারা বাংলাদেশের এ উন্নয়নকে সজ্জ করতে পারছেনা গোপনে বাধাগ্রস্থ করছে। তিনি আরো বলেন, আমাদের দেশের মানুষ সচ্ছল হোক ভালভাবে খেয়ে-পড়ে বাঁচতে পারে এটাও চায়না বেগম খালেদা জিয়া ও তারেক রহমানসহ রাজকারদের দোষররা। তাই এদের রুখতে হলে আমাদের ঐক্যবদ্ধভাবে বিএনপির ষড়যন্ত্রকে প্রতিহত করতে হবে।
মঙ্গলবার(০৪ অক্টোবর) বিকেলে শহরের শহীদ ডাঃ আবুল কাশেম ময়দায়ে জয়পুরহাট জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এইএম মাসুদ রেজার সভাপতিত্বে ও জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক খোরশেদ আলম সৈকতের সঞ্চলনায় জয়পুরহাট জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব মন্তব্যে করে আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম তার বক্তব্যে বলেন।
প্রথমে সম্মেলনের উদ্বোধন করেন,বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ। এবং সম্মেলনে প্রধানবক্তা হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবু।
উক্ত সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, জাতীয় সংসদের হুইপ ও জয়পুরহাট-২ আসনের সাংসদ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ রোকেয়া সুলতানা, স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি আব্দুর রাজ্জাক, সাংগঠনিক সম্পাদক শাহ জালাল মুকুল, তানভীর শাকিল জয়,আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ফয়সাল আহমেদ,জয়পুরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি আরিফুর রহমান রকেট, সাধারণ সম্পাদক জাকির হোসেন মন্ডলসহ স্থানীয় বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দরা।
অনুষ্ঠিত সম্মেলনের রিপোর্টি পাঠানো পর্যন্ত সভাপতি/সাঃ-সম্পাদকের নাম এখনো ঘোষনা করা করা হয়নি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews