1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
কিশোর গ্যাংয়ের হামলার শিকার ফটো সাংবাদিক আসিফ 
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
*ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন

কিশোর গ্যাংয়ের হামলার শিকার ফটো সাংবাদিক আসিফ 

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩০ জানুয়ারী, ২০২৪, ৪.৪৬ পিএম
  • ৭০ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক 

 

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র চট্টগ্রাম নগরী আকবর শাহ থানা এলাকায় ফিল্মি স্টাইলে ফটো সাংবাদিক আসিফ খন্দকারের উপর হামলা চালিয়ে কিশোর গ্যাং হৃদয় ও তার শাঙ্গু-পাঙ্গুরা।

 

সোমবার (২৯ জানুয়ারি) রাতে এই হামলা চালায় বলে জানিয়েছেন আসিফ খন্দকার বড় ভাই সাংবাদিক কে এম রুবেল।

 

এসময় কে এম রুবেল গণমাধ্যম কে জানায়, ঘটনার সূত্রপাত আমার আপন মামাতো ভাই রায়হান হাসান (১৬ মাস) অসুস্থতা জনিত কারণে খুলশী থানাধীন ইউএসটিসি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত ২৮ জানুয়ারী তারিখ রাত্রি ২০:৩০ ঘটিকার সময় মৃত্যু বরণ করে। আমরা ডাক্তারদের ভুল চিকিৎসা হয় বলে অভিযোগ করি এবং আইনের সহায়তা নিই।

পরবর্তীতে বিষয়টি স্থানীয় প্রশাসনের উপস্থিতিতে বিশেষজ্ঞ ডাক্তারগণ চিকিৎসা জনিত ভুলের কারণে মৃত্যু বরণ করার কোন প্রাথমিক প্রমান না হওয়ায় বিষয়টি সেখানে মিমাংসা করিয়া দেন।

 

তখন হৃদয় ও তার শাঙ্গু-পাঙ্গুরা ব্যক্তিগত স্বার্থে  হাসপাতালে ভাঙচুর ও ঘটনাস্থলে উপস্থিত সাংবাদিকের উপর হামলা চালায় এবং সাংবাদিকদের দেখে নেওয়ার হুমকি দেয়।

 

পরবর্তীতে সোমবার ২৯ জানুয়ারি সন্ধ্যায় আসিফ আমার মামা ও মামীকে সান্তনা দেওয়ার তাদের বাসায় যায়। তাদের সাথে কথা বলার পর আকবরশাহ থানাধীন আকবরশাহ্ মোড়স্থ ট্রাফিক পুলিশ বক্স এর সামনে সে গাড়ি জন্য অপেক্ষা করে। তখন সেখানে  উৎপেতে থাকা কিশোর গ্যাং নেতা হৃদয়ের নেতৃত্বে ৩০ থেকে ৪০ জন দেশি ও অস্ত্র নিয়ে আসিফ উপর হামলা চালিয়ে পালিয়ে যায়। তখন আমি খবর পেয়ে সাথে সাথে  সেখানে গিয়ে মুমূর্ষু অবস্থা তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে ইমারজেন্সিতে র্ভতি করায়।

 

এদিকে আকবর শাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম রাব্বানী বলেন, আসিফ নামে এক সাংবাদিকের উপর হামলার লিখিত অভিযোগ পেয়েছি। এলাকায় পুলিশ মোতায়েন আছে।   তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

 

চট্টগ্রাম মেডিকেল হাসপাতালের সূত্রে জানা যায়,  মাথায় ধারালো অস্ত্র দিয়ে কোপ দেওয়া হয়েছে এবং হাতের দুইটি আঙুল ভেঙে গেছে। তার মাথায় ০৯টি সেলাই দিতে হয়েছে। তার অবস্থা এখনো শঙ্কামুক্ত নয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews