1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
কুমিল্লায় চিকিৎসাধীন অবস্থায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামির মৃত্যু
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১০:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
*ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন

কুমিল্লায় চিকিৎসাধীন অবস্থায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামির মৃত্যু

  • আপডেট টাইম : বুধবার, ১১ অক্টোবর, ২০২৩, ১০.৫৩ এএম
  • ৬৬ বার পঠিত
  • তাপস চন্দ্র সরকার, কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লা কারাগারের যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক আসামী হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। মঙ্গলবার সকালে মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যায়। মৃত্যুর বিষয়টি মঙ্গলবার দুপুরে কুমিল্লা কারাগারের সিনিয়র জেলা সুপার মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন নিশ্চিত করেছেন।

 

যাবজ্জীবন সাজাপ্রাপ্ত নিহত কয়েদি মোতালেব (৫০) কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার ধনাইতরী গ্রামের আলী আহমেদের ছেলে। তার বন্দি নম্বর ৮৫০২/এ। বন্দি মোতালেব ডাকাতি মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত হয়ে গত বছরের ১৪ জুলাই থেকে কুমিল্লা কেন্দ্রীয় কারাগারে আসে।

 

কারা সূত্রে জানা গেছে, সোমবার (৯ অক্টোবর) বেলা ১২ টার দিকে নিহত কয়েদি মোতালেব ACS (Acute Coronary Syndrome / জটিল হার্টের অসুখ) রোগে অসুস্থ হয়ে পড়লে কারা চিকিৎসক প্রাথমিকভাবে দেখে হাসপাতালে নেয়ার জন্য পরামর্শ দেন। তারপর কারা কর্তৃপক্ষ মোতালেবকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসক তাকে আইসিইউতে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর ২:৫০ মিনিটে মারা যায় মোতালেব।

 

এই বিষয়ে কুমিল্লা কারাগারের সিনিয়র জেল সুপার মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন বলেন, হঠাৎ মোতালেব অসুস্থ হয়ে পড়ায় আমরা তাৎক্ষণিক তাকে হাসপাতালে পাঠিয়েছি। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা গেছেন। মঙ্গলবার সকালে মোতালেবের মরদেহের সুরতহাল ও ময়নাতদন্তের কার্যক্রম শেষে লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews