1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
কুড়িগ্রামে মহিলা পরিষদের সংবাদ সম্মেলন অনুষ্ঠিত
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

কুড়িগ্রামে মহিলা পরিষদের সংবাদ সম্মেলন অনুষ্ঠিত

  • আপডেট টাইম : শুক্রবার, ২৬ নভেম্বর, ২০২১, ৩.২১ এএম
  • ১২৮ বার পঠিত
কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ
‘নারীর প্রতি সহিংসতা বন্ধ কর, সম অধিকার নিশ্চিত কর’ এই প্রতিপাদ্যে কুড়িগ্রামে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বিশ্ব মানবাধিকার দিবস উপলক্ষে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১টায় বাংলাদেশ মহিলা পরিষদ কুড়িগ্রাম জেলা শাখার উদ্যোগে কুড়িগ্রাম প্রেসক্লাবস্থ সৈয়দ শামসুল হক মিলনায়তনে স্থানীয় গণমাধ্যম কর্মীদেরকে নিয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনে বাংলাদেশ মহিলা পরিষদ কুড়িগ্রাম জেলা শাখার সভাপতি রওশন আরা চৌধুরীর সভাপতিত্বে বক্তব্য রাখেন সিনিয়র সাংবাদিক সফি খান, মহিলা পরিষদের সাধারণ সম্পাদক প্রতিমা চৌধুরী, সহ-সাধারণ সম্পাদক সুব্রতা রায়, সাংবাদিক অলক সরকার, রাজু মোস্তাফিজ প্রমুখ।
সংবাদ সম্মেলনে কুড়িগ্রাম মহিলা পরিষদের লিগ্যাল এইড সম্পাদক ঝুমা ঘোষ জানান, এক সমীক্ষায় আমাদের কাছে তথ্য এসেছে চলতি বছরের জানুয়ারি থেকে মার্চ মাস পর্যন্ত সারাদেশে ৯৯১জন নারী ও কন্যাশিশু বিভিন্নভাবে সহিংসতার শিকার হয়েছেন। কুড়িগ্রাম জেলাতেও এই সংখ্যা আশংকাজনক। চলতি বছরের জানুয়ারি থেকে অক্টোবর মাস পর্যন্ত কুড়িগ্রামে নারী ও কন্যাশিশু নির্যাতন ও ধর্ষণের শিকার হয়েছে মোট ৩৪২জন। এরমধ্যে শারীরিক নির্যাতনের শিকার হয়েছে ৩১৫জন, ধর্ষণের শিকার হয়েছে ২০জন ও অন্যান্য ৭জনসহ মোট ৩৪২জন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews