1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
কৃষি ব্যাংকের নৈশপ্রহরী কর্তৃক নারীর শ্লীলতাহানি
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

কৃষি ব্যাংকের নৈশপ্রহরী কর্তৃক নারীর শ্লীলতাহানি

  • আপডেট টাইম : রবিবার, ২৮ নভেম্বর, ২০২১, ১১.৪৯ পিএম
  • ২২৮ বার পঠিত
রানা,পটুয়াখালীঃ
পটুয়াখালী জেলাধীন দশমিনা উপজেলার অন্তর্গত যৌতা গ্রামের খলিফা বাড়িতে চন্দন খলিফার ছেলে বাংলাদেশ কৃষি ব্যাংক, গুলি আউলিয়াপুর শাখার নৈশপ্রহরী পদে কর্মরত অবস্তয় তফিকুল ওরফে তফিকের বিরুদ্ধে একই বাড়ির গৃহবধূ  মোসাঃ জুলেখা বেগমকে শ্লীলতাহানির অভিযোগ পাওয়া যায়। ঘটনা সূত্রে জানা যায় অদ্য ২৬/১১/২০২১ ইং তারিখ সন্ধ্যা আনুমানিক ৭   ঘটিকার দিকে তফিকুল ইসলাম ওরফে তফিক হঠাৎ ভিকটিমের বাসায় ঢুকে ভিকটিমকে শ্লীলতাহানির চেষ্টা করে, এসময় ভিকটিমের নাবালক পুত্র এস এস সি পরীক্ষার্থী মোঃ ইমরান হোসেন বাধা দিলে তফিক ও তার অপর দুই ভাই ফাবি আয়্যি আলা খলিফা ও নাফিউল খলিফা দেশীয় অস্ত্র এবং রট   দিয়ে আমার নাবালক ছেলে ইমরান কে  মারাত্মক ভাবে জখম করে এবং তফিক খলিফা ভিকটিমে গলায় পরিহিত দেড় ভরি ওজনের স্বর্ণের চেইন ছিনাইয়া নেয়, নাফিউল খলিফা ও ফাবিয়ালা খলিফা ভিকটিমের ঘরের মূল্যবান তৈজসপত্র নিয়ে যায়।  ভিকটিমের ছেলে ববর্তমানে দশমিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছে। স্থানীয় সূত্রে জানা যায় বাংলাদেশ কৃষি ব্যাংকের সামান্য কর্মচারী হয়ে তিনি এলাকায় ধনকুবের বনে গেছে, এ যেনো আলাদীনের চেড়াগ পেয়েছে, অর্থের গরমেই ধরাকে সরা মনে করে এবং নারী দিকেই তার কু নজর করে। ভুক্তভোগী পরিবার ইতিমধ্যে দশমিনা থানাকে অবগত করেন। এ ব্যাপারে তফিকের মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করলে তার ফোন বন্ধ পাওয়া যায়।
উল্লেখ্য যে আসামিদের বিরুদ্ধে গত ২/১০/২০২১ ইং তারিখ দশমিনা থানায় সাধারণ ডাইরি করা হয়েছিলো, এ ব্যাপারে থানার পক্ষ থেকে কোনো ব্যবস্থা নেওয়া হয়নি, থানা যদি তখন ব্যবস্থা নিত তাহলে আজকে এমন ঘটনা ঘটতোনা।
বর্তমানে ভিকটিম তার পরিবার নিয়ে নিরাপত্তাহীনতায় আছে। উক্ত তফিকুল গং ভিকটিম ও তার পরিবারকে নানান রকম হুমকি দিচ্ছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews