1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
কেরানীগঞ্জের হযরতপুরে কেক কেটে বঙ্গবন্ধুর ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন 
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

কেরানীগঞ্জের হযরতপুরে কেক কেটে বঙ্গবন্ধুর ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন 

  • আপডেট টাইম : শুক্রবার, ১৭ মার্চ, ২০২৩, ৯.৪৩ পিএম
  • ১০৬ বার পঠিত

আলতাফ হোসেন অমি

ঢাকার কেরানীগঞ্জের হযরতপুর ইউনিয়নে ১৭ই মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আলিপুর বাজারস্থ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতির দলীয় কর্যালয়ে বিশাল কেক কেটে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। জানা গেছে,জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে কেরানীগঞ্জ মডেল থানার সদস্য ও হযরতপুর ইউনিয়নের সভাপতি, হাজী মোঃ আব্দুল মান্নান, হযরতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মেহেদী হাসান আরিফ, উপস্থিত থেকে কেক কেটে সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মোনাজাত করেন।

 

এসময় উপস্থিত ছিলেন, কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামী লীগের সদস্য মজিবুর রহমান কাজল, হযরতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আরিফুল ইসলাম সেলিম, সহ-সভাপতি জহিরুল হক, আনোয়ার দরানী,প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. আমীর হোসেন, সহ প্রচার সম্পাদক জাকির হোসেন মিন্টু,কৃষি সম্পাদক আলীনুর শিকদার, সদস্য রাজিদুল ইসলাম, হযরতপুর ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি নিলুফা ইয়াসমিন, সদস্য আনোয়ারা বেগম , সদস্য জালাল মিয়া, আনসার উল্লাহ,আব্দুস সালাম, কবির হোনেন সহ হযরতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সকল সদস্য বৃন্দ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews