1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
কেরানীগঞ্জে বটতলী তরুণ সংঘ ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
*ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন

কেরানীগঞ্জে বটতলী তরুণ সংঘ ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন

  • আপডেট টাইম : রবিবার, ১ অক্টোবর, ২০২৩, ১০.৩১ এএম
  • ৯৭ বার পঠিত
  • আলতাফ হোসেন অমি, বিশেষ প্রতিনিধি:

ঢাকার কেরানীগঞ্জে মাদক নয় এসো খেলায় মাতি তরুন সংঘ ফুটবল টুর্নামেন্টের ২০২৩ উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (২৯ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার তারানগর ইউনিয়নের বটতলী সিরাজ উদ্দিন আহমদ উচ্চ বিদ্যালয় মাঠে, এডভোকেট কবির হোসেন, সভাপতি বটতলী সিরাজ উদ্দিন আহমেদ উচ্চ বিদ্যালয়, জাতীয় পতাকা ও পায়রা উড়িয়ে টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন।

 

থানার বারটি ইউনিয়ন থেকে মোট ৩২টি দল টুর্নামেন্টে অংশগ্রহণ করছে। উদ্বোধনী খেলায় অংশগ্রহন করে মালঞ্চ স্পোটিং ক্লাব ও বটতলী ইয়াং স্টার ।

 

 

রাউন্ড বটতলী তরুণ সংঘ পদ্ধতিতে অনুষ্ঠিত টুর্নামেন্টের ফাইনাল খেলা হবে নবেম্বর প্রথম সপ্তাহে। নিরব আহমেদ রিপন এর সভাপতিত্বে এ সময় বিশেষ অতিথি উদ্বোধনী বক্তব্যে বলেন, কেরানীগঞ্জে সবচেয়ে বেশি অগ্রাধিকার পাবে খেলোয়াড়রা, আর এখান থেকেই তৈরি হবে জাতীয় দলের সব ধরনের খেলোয়াড়। তাই কেরানীগঞ্জের সব মাঠ খেলার উপযোগী করে তৈরি করা হচ্ছে।

 

এসময় বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, আবু নাছির মাস্টার সাহেব বিশিষ্ট সমাজ সেবক বটতলী, আমান উল্লাহ প্রতিষ্ঠাতা ইস্টারফেয়ার কিন্ডারগার্টেন বটতলী, আব্দুল হক মেম্বার,শফি উদ্দিন মাস্টার, রায়হান আহমেদ জিলানী, ইব্রাহীম খলিলুল্লাহ, নূরুল ইসলাম স্বপন জাহাঙ্গীর আলম, বিশিষ্ট ব্যবসাসী সেলিম জাবেদ, বিশিষ্ট সমাজ সেবক নিজাম আহনাফ।

আয়োজনে আরো উপস্থিত ছিলেন, সজল আহমেদ, জাহিদ হাসান, শাকিল আহমেদ, সেলিম জাবেদ,হযরতআলী,ছোট শাকিল, মামুন আহমেদ, আরিফ হোসেন, আকিবুল হোসেন ও উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন নেতা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews