1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
রেলওয়ে মেডিকেল ডিপ্লোমা পরিষদের পূণর্মিলনী
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

রেলওয়ে মেডিকেল ডিপ্লোমা পরিষদের পূণর্মিলনী

  • আপডেট টাইম : রবিবার, ৭ মার্চ, ২০২১, ৭.৫৮ এএম
  • ২২০ বার পঠিত

‘আলোকিত অঙ্গনে মিলনের বন্ধনে’-এই শ্লোগানকে ধারন করে ‘বাংলাদেশ রেলওয়ে মেডিকেল ডিপ্লোমা পরিষদ’-এর দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী ও পূণর্মিলনী অনুষ্ঠান শাহজাহানপুরস্থ মাহবুব আলী মিলনায়তনে সকাল ১১টায় অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক ডিএন মজুমদার, বিশেষ অতিথি ছিলেন রেলওয়ের অতিরিক্ত মহাপরিচালক একেএম আব্দুল্লাহ আল বাকী, পিইঞ্জ, লেওয়ে শ্রমিক লীগ-এর সভাপতি মোঃ এড. হুমায়ুন কবীর, চিফ মেডিকেল অফিসার ডাক্তার ইবনে সুফি আব্দুল আহাদ ডেন্টিস্ট্র মোঃ মাজহারুল ইসলাম খান হীরা ডাঃ সাইদ আহমেদ খান (সিএমও), ডা: মারুফুল আলম (রাজশাহী), ডাঃ রিপন দাস (ঢাকা), মোঃ এনায়েত হোসেন আকন্দ, ডাঃ ইবনে সফি আঃ আহাদ (পূর্ব) ও বাংলাদেশ রেলওয়ে চট্টগ্রাম, ফার্মাসিস্ট টুম্পা সরকার, রাজশাহী ও বিভিন্ন বিভাগীয় ডাক্তার, কর্মকর্তা ও ফার্মাসিস্টগণ বক্তব্য রাখেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি আলহাজ্ব মোঃ সাইফ উদ্দিন।
রেলওয়ের মহাপরিচালক ডিএন মজুমদার বলেন, দীর্ঘক্ষণ বক্তৃতা শুনতে খারাপ লাগেনি, সবাই কাজের কথা বলেছেন। রেলওয়ে এখন নাম্বার ওয়ান অগ্রাধিকার প্রতিষ্ঠানে পরিণত হয়েছে। অনেকে বলেন রেলওয়ে হাসপাতালে কোনো চিকিৎসা নেই। আমি অগ্রাধিকার দেই, কারণ আমার সন্তান হয়েছে রেলওয়ে হাসপাতালে। আমি তখনই সফল হবো- দেখবো যখন আপনাদের জন্য কিছু করতে পেরেছি। পরে সংগঠনের সাধারণ সম্পাদক আব্দুল মালেক স্বাক্ষরিত ১২টি দাবি সম্ভলিত স্মারক লিপি মহাপরিচালক বরাবর পেশ করেন।
দুপুরে মধ্যান্ন ভোজের পর পরিষদের সদস্য ও পরিবারদের সৌজন্যে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। অনুষ্ঠান গান ও কবিতা আবৃত্তির পর নৃত্য পরিবেশিত হয়। এতে মৌমিতা বনিক রিচি ও সৌমিতা বনিক সূচি নৃত্য পরিবেশন করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews