1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
চিলমারীতে ৫ ইউনিয়নে নৌকার প্রতীক পেলেন যারা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

চিলমারীতে ৫ ইউনিয়নে নৌকার প্রতীক পেলেন যারা

  • আপডেট টাইম : বুধবার, ৫ জানুয়ারী, ২০২২, ১১.৫০ পিএম
  • ২৭১ বার পঠিত

রেখা মনি, নিজস্ব প্রতিবেদক;

ষষ্ঠ ধাপে আগামী ৩১ জানুয়ারি কুড়িগ্রামের চিলমারী উপজেলার ৫টি ইউনিয়ন পরিষদে (ইউপি) ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। মনোনয়নপত্র দাখিলের শেষ সময় আজ ৩জানুয়ারী।তফসিল ঘোষনার পর থেকে দলীয় প্রতীক নৌকা পেতে ৫ইউনিয়নের অন্তত ১৫জন চেয়ারম্যান প্রার্থী কেন্দ্রে দৌড়ঝাপ শুরু করেন। দীর্ঘ জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে শনিবার দলীয় মনোনয়ন বোর্ডের সিদ্ধান্ত মোতাবেক আওয়ামীলীগের মনোনিত নৌকা প্রতীকের প্রার্থীদের নাম ঘোষনা করা হয়।
শনিবার রাতে কেন্দ্রীয় আওয়ামী লীগের ঢাকাস্থ দপ্তর থেকে দ্বিতীয় বারের মতো রাণীগঞ্জ, থানাহাট, অষ্টমীরচর, রমনা ও চিলমারী ইউনিয়নের ৫ প্রার্থীকে চুড়ান্তভাবে নৌকা প্রতীক প্রদানের জন্য মনোনিত করা হয়।
উপজেলার ৫ ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করতে নৌকা প্রতীক যারা পেয়েছেন তারা হলেন-রাণীগঞ্জ ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মঞ্জুরুল ইসলাম মঞ্জু, থানাহাট ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগ সাধারন সম্পাদক আব্দুর রাজ্জাক মিলন,অষ্টমীরচর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আবু তালেব ফকির,র মনা মডেল ইউনিয়নের বর্তমান চেয়াম্যান ও ইউনিয়ন আ’লীগ সভাপতি আজগার আলী সরকার ও চিলমারী ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান গয়ছল হক মন্ডল।
উল্লেখ্য সীমানা পুনঃনির্ধারণ সংক্রান্ত মামলা থাকায় উপজেলার নয়ারহাট ইউনিয়ন পরিষদের নির্বাচনী তফসিল ঘোষনা করা হয়নি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews