1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
জীবন যুদ্ধে হেরে গেলেন আশরাফুল
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

জীবন যুদ্ধে হেরে গেলেন আশরাফুল

  • আপডেট টাইম : বুধবার, ২৭ জুলাই, ২০২২, ৬.৫৩ পিএম
  • ১৯৪ বার পঠিত

কুড়িগ্রাম প্রতিনিধিঃ

টানা ৫ দিন মৃত্যুর সঙ্গে লড়াই করে জীবন যুদ্ধে হেরে গেলেন সড়ক দুর্ঘটনায় আহত আশরাফুল ইসলাম ( ৪৫)। সে উপজেলার বালাবাড়ীহাট খাদ্য গুদাম এলাকার আনোয়ার হোসেনের ছেলে।
মঙ্গলবার (২৬ জুলাই) বেলা ৩টায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

জানা যায়, শুক্রবার (২২ জুলাই) ঢাকা থেকে কুড়িগ্রামের উদ্দেশ্যে ছেড়ে আসা ফাহমিদা হক রংপুর-কুড়িগ্রাম মহাসড়কের বেইলী ব্রীজ এলাকায় নিয়ন্ত্রণ হারায়। এ সময় দাড়িয়ে থাকা মিশুর চালক রফিকুল ইসলাম ঘটনাস্থলেই নিহত হন। আহত হন আশরাফুল সহ ৩জন। মঙ্গলবার বেলা ৩টায় আহত আশরাফুল রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews