1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
টঙ্গীতে ২৭কেজি গাঁজাসহ নারী মাদক কারবারি গ্রেফতার
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৫১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

টঙ্গীতে ২৭কেজি গাঁজাসহ নারী মাদক কারবারি গ্রেফতার

  • আপডেট টাইম : বুধবার, ১৭ মে, ২০২৩, ১০.১৮ এএম
  • ১৪৮ বার পঠিত

টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি :

 

টঙ্গীতে ২৭ কেজি গাঁজাসহ মোসাঃ মনি নাছরিন (৪৩)নামে এক নারী মাদক কারবারিকে গ্রেফতার করেছে টঙ্গী পূর্ব থানার পুলিশ। সোমবার রাতে টঙ্গীর আমতলী হিমারদীঘি সাঈদ টাওয়ার এর ৬ষ্ট তলা বিল্ডিং এর ২য় তলার পশ্চিম পাশের একটি কক্ষে ওসির নির্দেশে এসআই সাব্বির অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

 

গ্রেফতারকৃত মনি নাছরিন গাজীপুর জেলার টঙ্গী পূর্ব থানা এলাকার আমতলী শাহজালাল মিয়ার স্ত্রী। তিনি দীর্ঘদিন যাবত মাদক ব্যবসার সাথে জড়িত।

 

পুলিশ জানায়, আসামী মাদক কারবারি মনি নাছরিন তার স্বামী শাহজালাল (৪৮)এর সহযোগিতায় দীর্ঘদিন ধরে ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া এলাকা হতে পাইকারী মূল্যে গাঁজা ক্রয় করে টঙ্গীসহ আশপাশ এলাকার বিভিন্ন জায়গায় বিক্রয় করে আসছে। পলাতক আসামী শাহজালাল এর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন আদালতে বিচারাধীন আছে।

 

টঙ্গী পূর্ব থানার ওসি আশরাফুল ইসলাম জানায়, মাদক কারবারি নাছরিন এর বিরুদ্ধে মামলা রুজু শেষে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। পলাতক আসামীকে গ্রেফতারের প্রক্রিয়া চলছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews