1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
টাঙ্গাইলের মধুপুরে বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে সুচিকিৎসার দাবীতে বিক্ষোভ কর্মসুচী অনুষ্ঠিত
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৪৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

টাঙ্গাইলের মধুপুরে বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে সুচিকিৎসার দাবীতে বিক্ষোভ কর্মসুচী অনুষ্ঠিত

  • আপডেট টাইম : বুধবার, ২৪ নভেম্বর, ২০২১, ১২.৫৬ এএম
  • ২৩৮ বার পঠিত
আঃ হামিদ মধুপুর(টাঙ্গাইল) প্রতিনিধিঃ
কেন্দ্র ঘোষিত সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে বিক্ষোভ সমাবেশ করেছেন টাঙ্গাইলের মধুপুর জাতীয়তাবাদী দল বিএনপি।
বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির  মধুপুর উপজেলা ও পৌর শাখার আয়োজনে সোমবার (২২ নভেম্বর) বিকেল ৫ টায় দলীয় কার্যালয়ে এ কর্মসূচী অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা ও পৌর বিএনপির প্রধান উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা এম, এ, সামাদ। এসময় বিশেষ অতিথি হিসেবে  বক্তব্য রাখেন বিএনপির মনোনীত মেয়র প্রার্থী মধুপুর পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আব্দুল লতিফ পান্না, উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি জয়নাল আবেদীন বাবলু,  উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবীর তালুকদার, পৌর বিএনপির সাবেক সহ-সম্পাদক বিকাশ চন্দ্র ঘোষ, উপজেলা যুবদলের আহবায়ক আঃ মান্নান,সাবেক কাউন্সিলর শাহআলম, উপজেলা যুবদলের সদস্য সচীব মেহেদী হাসান, পৌর যুবদলের আহবায়বক মারফত আলী প্রমুখ।
এসময় বক্তাগন চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি এবং সুচিকিৎসার জন্য সরকারের কাছে জোর দাবি জানান তানাহলে কঠোর আন্দোলনের মাধ্যমে দাবি আদায় করার হুশিয়ারি দেন তারা।
উক্ত কর্মসূচীতে  উপজেলা ও পৌর বিএনপি সহ সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্হিত ছিলেন।  অনুষ্ঠানটি সন্চালনা করেন যুবদলের সিনিয়র আহবায়ক আব্দুল মোতালেব।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews