1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
ট্রলি দিয়ে সরকারী বরাদ্ধে নির্মিত সড়কের ক্ষতি মেনে নেয়া যায় না, ড. আনোয়ার খাঁন এমপি
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৫:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
*ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন

ট্রলি দিয়ে সরকারী বরাদ্ধে নির্মিত সড়কের ক্ষতি মেনে নেয়া যায় না, ড. আনোয়ার খাঁন এমপি

  • আপডেট টাইম : শনিবার, ৫ জুন, ২০২১, ১০.৫৭ পিএম
  • ৭৯ বার পঠিত
ট্রলি দিয়ে সরকারী বরাদ্ধে নির্মিত সড়কের ক্ষতি মেনে নেয়া যায় না, ড. আনোয়ার খাঁন এমপি
হাজী মুক্তার নিজস্ব প্রতিবেদকঃ
Facebook Twitter share
সরকারী বরাদ্ধে নির্মিত সড়কগুলো নষ্ট করছে ট্রলি। আমি প্রশাসনকে নির্দেশনা দেয়ার পরও উপজেলার রাস্তাঘাট দাপিয়ে বেড়াচ্ছে ট্রলি। কিভাবে সম্ভব। একটি সড়ক নির্মানে সংশ্লিষ্ট মন্ত্রনালয় থেকে বরাদ্ধ আনতে কতটা বেগ পেতে হয় তা আমি হাড়ে হাড়ে টের পাই। অথছ ট্রলি মালিকরা আইনের প্রতি বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে সরকারী সম্পদ নষ্ট করছে। সাধারণের জানমালের ক্ষতি করছে। এভাবে চলতে পারে না। ট্রলি বন্ধে দ্রুত ব্যবস্থা নিতে হবে।
Surjodoy.com
লক্ষ্মীপুর-১, রামগঞ্জ আসনের সাংসদ ড. আনোয়ার হোসেন খাঁন ৫ জুন শনিবার দুপুরে রামগঞ্জ উপজেলা প্রাণী সম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের উদ্যেগে দিনব্যপি প্রাণী সম্পদ প্রদর্শনি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
The Daily surjodoy
তিনি আরো বলেন, মাস কয়েক আগে পৌর নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। কিছু কিছু কাউন্সিলর ইট-বালু-রড-সিমেন্টের ব্যবসা করছেন। ব্যবসা করেন সমস্যা নাই। কিন্তু আপনার এলাকায় কেউ বাড়ীঘর ও দোকান নির্মান করতে গেলে আপনার কাছ থেকে মালামাল কিনতে বাধ্য করবেন। এটা ব্যবসার ধরন হতে পারে না। মনে রাখবেন, আপনাকে জনগণের সেবক হিসাবে দায়িত্ব দেয়া হয়েছে। জনগণের পাশে থাকার জন্য যেমন জনগণ আপনাকে দায়িত্ব দিতে পারেন, তেমনি আপনাকে ছুঁড়েও ফেলতে পারেন। অতএব সাবধান হোন।
The Daily surjodoy
রামগঞ্জ উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা সৈয়দ মোঃ ওয়ারেছ কামালের সভাপতিত্বে দিনব্যাপি প্রাণী সম্পদ প্রদর্শনি অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, মিল্কভিটার এমডি ও যুগ্ন-সচিব ওমর চাঁন বনিক, স্থানীয় সরকার বিভাগের উপ-সচিব ড. মাহফুজ আহম্মেদ, রামগঞ্জ সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর উমেষ চন্দ্র লোধ, রামগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মনির হোসেন চৌধুরী, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এসিল্যান্ড মোঃ মাহাবুবুর রহমান, আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আ.ক.ম রুহুল আমিন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান দেলোয়ার হোসেন দেওয়ান বাচ্চু, জেলা ডেইরী ফার্মাস এসোসিয়েশনের সভাপতি আনোয়ার হোসেন সেলিম প্রমূখ।
The Daily surjodoy
উপজেলা প্রার্ণী সম্পদ সম্প্রসারন কর্মকর্তা ইসরাত জাহানের সঞ্চালনায় এসময় আরো উপস্থিত ছিলেন, মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার শিউলী, সাবেক পৌর মেয়র বেলাল আহম্মেদ, ওয়ার্ড কাউন্সিলর কামরুল হাসান ফয়সাল মাল, মেহেদী হাসান শুভ, মোঃ হোসেন রানা, বিআরডিবি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান সুমন, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ হোসেন রানা, জাহীদ হোসেন ভূইয়া, কামাল হোসেন ভূইয়া, মাহেনারা পারভীন পান্না, শাহানাজ আক্তার প্রমূখ।
পরে অনুষ্ঠানের প্রধান অতিথি ড. আনোয়ার হোসেন খাঁন রামগঞ্জ উপজেলা মিল্কভিটা কারখানা পরিদর্শন করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews