1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
ঢাকা -৬ আসনের মনোনয়নপত্র জমা দিলেন জাতীয় পার্টি (জেপি) জননেতা লায়ন এডভোকেট সৈয়দ নাজমুল হুদা
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
*ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন

ঢাকা -৬ আসনের মনোনয়নপত্র জমা দিলেন জাতীয় পার্টি (জেপি) জননেতা লায়ন এডভোকেট সৈয়দ নাজমুল হুদা

  • আপডেট টাইম : শনিবার, ২ ডিসেম্বর, ২০২৩, ১০.২১ এএম
  • ৫২ বার পঠিত

ঢাকা -৬ আসনের মনোনয়নপত্র জমা দিলেন জাতীয় পার্টি (জেপি) জননেতা লায়ন এডভোকেট সৈয়দ নাজমুল হুদা,-

ঢাকা -৬ আসনের ভোটারদের প্রত্যাশা পূরণে মনোনয়ন জমা দিলেন লায়ন এডভোকেট সৈয়দ নাজমুল হুদা।
আজ ৩০ নভেম্বর রোজ বৃহস্পতিবার বেলা দুপুর ১২ ঘটিকার সময় ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয় জাতীয় পার্টি ( জেপি) কর্মী সমর্থকদের সাথে নিয়ে তিনি মনোনয়ন পত্র দাখিল করেন । এ সময় তিনি সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নতুন প্রজন্মের জন্য স্বপ্নের শহর ঢাকা -৬ আসন কে সন্ত্রাস, মাদক ও অপরাধমুক্ত রাখতে ঢাকা -৬ আসনের জনগণকে সকল বিভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। তিনি বলেন আমি উন্নয়নকে বিশ্বাস করি তাই আমি নির্বাচিত হইতে পারলে শত বাধা-বিপত্তিকে অতিক্রম করে ঢাকা ৬ আসনকে ডিজিটালাইজেশনে পরিণত করব ইনশাআল্লাহ। রাজনীতির ঊর্ধ্বে থেকে সন্ত্রাস ও মাদককে উপরে ফেলে ঢাকা -৬ আসনের জনগণের কল্যাণে যারা এগিয়ে আসবে তাদেরকে ঢাকা ৬ আসনের জনগণ সম্মান ও শ্রদ্ধা জানাবে। তিনি আরো বলেন আমি জাতীয় পার্টির ( জেপি ) জাতীয় যুব সংগতি থেকে মনোনয়ন পত্র গ্রহণ করেছি এবং জাতীয় পার্টি( জেপি ) এর চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জুর সুদৃষ্টিতে আমি নির্বাচন করছি।
তিনি সংবাদিকদের আরো বলেন আমি নির্বাচিত হলে ঢাকা -৬ আসনের জনগণের অধিকার নিয়ে সংসদে দাঁড়িয়ে তাদের অধিকার আদায়ের কথা বলবো। তিনি আজ বিপুল সংখ্যক নেতাকর্মী নিয়ে বিভাগীয় কমিশনারের কার্যালয়ে যান এবং মনোনয়নপত্র জমা দেন। তিনি গত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা- ৬ আসন থেকে ১৪ দলের শরিক দল জাতীয় পার্টি (জাপা) নৌকা মার্কা বর্তমান সাংসদ ফিরোজ রশিদ এর সাথে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন জাতীয় পার্টি ( জেপি) থেকে সাইকেল নিয়ে। সেই সময় তিনি অল্প কিছু ভোটে পরাজিত হন বর্তমান সাংসদ ফিরোজ রশিদের কাছে। জনাব এন হুদা বলেন আমি নির্বাচিত হতে পারলে ঢাকা – ৬ আসনকে ঢেলে সাজাবো। এ সময় তার সাথে ছিলেন তার সহধর্মিনী ও সহধর্মিণীর ছোট বোন সহ বিশিষ্ট ব্যবসায়ী মোঃ শাহিন দেওয়ান, এড: শামীম হোসেন , এডভোকেট (শিক্ষানবিস) জুলি, বিশিষ্ট রাজনীতিবিধ মো: ফারুকুল ইসলাম , বিশিষ্ট ব্যবসায়ী মো: ফিরোজ হোসেন , বিশিষ্ট রাজনীতিবিধ মো: জুবায়েরুল ইসলাম মঞ্জু, কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য, জাতীয় যুব সংহতি , জাতীয় পার্টি (জেপি ) নির্বাচন সমন্বয়কারী এডভোকেট সৈয়দ নিয়ামুল ইসলাম , সায়মা , লাকি প্রমুখ।


নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews