1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
তুচ্ছ বিষয় নিয়ে মধ্যরাতে চবি ছাত্রলীগের ত্রিমুখী সংঘর্ষ, আহত ৩
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

তুচ্ছ বিষয় নিয়ে মধ্যরাতে চবি ছাত্রলীগের ত্রিমুখী সংঘর্ষ, আহত ৩

  • আপডেট টাইম : বুধবার, ৮ ফেব্রুয়ারী, ২০২৩, ১.২৫ পিএম
  • ১১১ বার পঠিত

আশিফুজ্জামান শরাফত, চট্টগ্রাম:

তুচ্ছ বিষয় নিয়ে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ছাত্রলীগের মধ্যে ত্রিমুখী সংঘর্ষ হয়েছে। বুধবার (৭ ফেব্রুয়ারি) মধ্যরাতে এ ঘটনা ঘটে। দু’ঘণ্টা ধরে চলে ধাওয়া-পাল্টা ধাওয়া ও ইটপাটকেল নিক্ষেপ। ধারালো অস্ত্র হাতে মহড়া দিতে দেখা গেছে তিন পক্ষের নেতাকর্মীদের।

সংঘর্ষে জড়িতদের মধ্যে বিজয় ও সিএফসি শিক্ষা উপ-মন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল এবং সিক্সটি নাইন নগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীনের অনুসারী হিসেবে ক্যাম্পাসে পরিচিত।

জানা গেছে, বিজয়ের অনুসারী এক কর্মীকে এবং সিএফসির অনুসারী এক কর্মীকে মারধর করেছে সিক্সটি নাইনের অনুসারীরা। যার ফলে বিজয় ও সিএফসির অনুসারীরা একসঙ্গে সিক্সটি নাইন গ্রুপের মুখোমুখি হয়। এসময় তাদের রাম-দা, স্ট্যাম্প, রডসহ বিভিন্ন অস্ত্র হাতে অবস্থান নিতে দেখা যায়। এছাড়া ঘটনাস্থলে বেশ কয়েকটি ককটেল বিস্ফোরণেরও শব্দ শোনা গেছে।

সহকারী প্রক্টর আহসানুল কবির পলাশ বলেন, আমরা ঘটনাস্থলে এসে বিশ্ববিদ্যালয় প্রশাসন ও পুলিশ প্রশাসন মিলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করছি। তবে, ঘটনার সূত্রপাত সম্পর্কে এখনো কিছু জানা যায় নি।

এর আগে ৫ ও ৬ জানুয়ারি পরপর দু’দিন রাতে সংঘর্ষে জড়িয়েছিল শাখা ছাত্রলীগের দুটি উপপক্ষ। এতে উভয় পক্ষের ১১ নেতা আহত হন। ওই দুই দিনের ঘটনায় ছাত্রলীগের ছয় নেতা কর্মীকে বহিষ্কার করেছে কর্তৃপক্ষ

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews